• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বোগলাবাজার ইউনিয়নে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

দোয়ারাবাজার থেকে | প্রকাশিত: ১৩ জানুয়ারী ২০২২, ০৯:০৫

বোগলাবাজার ইউনিয়নে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিন্ম আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল দোয়ারাবাজার উপজেলার ৮ নং বোগলাবাজার ইউনিয়ন পরিষদ । কম্বল বিতরণ করেন বোগলাবাজার ইউপি চেয়ারম্যান ‌মোহাম্মদ মিলন খান।

বুধবার (১২ জানুয়ারি ) সকাল ১১টায় উপজেলার বোগলাবাজার ইউনিয়ন পরিষদের চত্বরে ৩০০জন শীতার্ত, অসহায় দুঃস্থদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।

এসময় বোগলাবাজার ইউনিয়ন পরিষদের মেম্বার বুলবুল মিয়া,আব্দুল ওয়াদুদ ভুঁইয়া, মিজানুর রহমান,জামিল খান,মনিরুল ইসলাম নান্টু,মিজানুর রহমান উজ্জ্বল, অলিউর রহমান,ইউ‌নিয়‌নের সংরক্ষিত মহিলা সদস্য, ইউপি সদস্য, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ও অত্র ইউনিয়নের গ্রাম পুলিশের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

কম্বল বিতরন কালে ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মিলন খান বলেন, আমরা আপনাদের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আপনাদের পাশে দাঁড়াতে ত্রাণ ও দূর্যোগ মন্ত্রণালয়ের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ৩০০টি কম্বল বোগলাবাজার ইউনিয়নের অসহায় শীতার্ত মানুষের মাঝে বিতরণ করা হয়েছে। আমি মাননীয় প্রধানমন্ত্রীর এই মহতি উদ্যোগকে স্বাগত জানাই।আমরা আপনাদের পাশে ছিলাম আছি থাকবো ইনশাআল্লাহ।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top