• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


টেকনাফে ১২ কোটি টাকার আইস জব্দ

মুনাজ | প্রকাশিত: ১৫ জানুয়ারী ২০২২, ০১:৫৫

টেকনাফে ১২ কোটি টাকার আইস জব্দ

কক্সবাজারের টেকনাফে দুই কেজি আইস (ক্রিস্টাল মেথ) জব্দ করেছে বাংলাদেশ কোস্টগার্ড। যার বাজার মূল্য ১২ কোটি টাকা। তবে এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

শুক্রবার (১৪ জানুয়ারি) ভোরে টেকনাফ সদর ইউনিয়নের দরগাহছড়া মেরিনড্রাইভ এলাকা থেকে এসব মাদক উদ্ধার করা হয়।

বাংলাদেশ কোস্টগার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট আবদুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে টেকনাফ স্টেশন কমান্ডার এম নাঈম উল হকের নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় সাগরপাড় থেকে এক ব্যক্তিকে ব্যাগ হাতে ঝাউবনের দিকে আসতে দেখে অভিযানকারী দল। লোকটির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা তাকে থামার সংকেত দেন। এ সময় লোকটি হাতে থাকা ব্যাগটি ফেলে দৌড়ে লোকালয়ে পালিয়ে যায়। ব্যাগটি তল্লাশি করে দুই কেজি ৫০০ গ্রাম ক্রিস্টাল মেথ বা আইস উদ্ধার করা হয়। জব্দ করা আইস টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top