• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চট্টগ্রামে একদিনে করোনায় আক্রান্ত ৯৩০ জনের

চট্টগ্রাম থেকে | প্রকাশিত: ২১ জানুয়ারী ২০২২, ০০:৫৮

চট্টগ্রামে একদিনে করোনায় আক্রান্ত ৯৩০ জনের

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৯৩০ জনের। এ সময় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে একজনের। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ের প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

জানা গেছে, এদিন ৩ হাজার ৫৩টি নমুনা পরীক্ষা করে নতুন শনাক্ত হয়েছে ৯৩০ জন। নতুন করোনা আক্রান্ত ৭৫৭ জন মহানগরীতে ও ১৭৩ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। চট্টগ্রামে এ পর্যন্ত ১ লাখ ৮ হাজার ৩৭৬ জন আক্রান্ত হয়েছে ও ১ হাজার ৩৪২ জন করোনায় মারা গেছে।

এদিকে, কোনোভাবেই স্বাস্থ্যবিধি মানছে না চট্টগ্রামের সাধারণ মানুষ। স্বাস্থ্যবিধিকে উপেক্ষা করে চট্টগ্রামের পর্যটন স্পটগুলোতে এখনও ভিড় করতে দেখা যাচ্ছে। গণপরিবহন, শপিংমল, পর্যটন স্পটসহ কোথাও মেনে চলা হচ্ছে না স্বাস্থ্যবিধি।


এনএফ৭১/এনজেএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top