• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফকিরহাটে হাইওয়ে পুলিশের হাতে দেশি মদসহ ২ যুবক আটক

ফকিরহাট থেকে | প্রকাশিত: ২৯ জানুয়ারী ২০২২, ০৩:২৮

ফকিরহাটে হাইওয়ে পুলিশের হাতে দেশি মদসহ ২ যুবক আটক

বাগেরহাটের ফকিরহাট উপজেলার মোংলা-খুলনা মহাসড়কে দেশি কেরু মদসহ দুই যুবককে আটক করেছে কাটাখালী হাইওয়ে পুলিশ। আটককৃত শেখ ফারুক (৩৮) ও শোভন মজুমদার (২৫) এর বিরুদ্ধে শুক্রবার (২৮ জানুয়ারি) সকালে পুলিশ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

কাটাখালী হাইওয়ে থানা ও ফকিরহাট মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকাল ৫টায় উপজেলার শ্যামবাগাত মহিষ প্রজনন খামারের সামনের মহাসড়কে মোংলা থেকে আসা একটি মটরসাইকেল তল্লাসী করে হাইওয়ে থানা পুলিশ। এসময় মটরসাইকেল আরোহীদের কাছ থেকে ৩ বেতল দেশি কেরু মদ উদ্ধার করা হয়। অবৈধ মদ বহন করার অপরাধে মটরসাইকেলে থাকা দুই যুবককে আটক করে জিজ্ঞাসাবদ শেষে ফকিরহাট থানায় সোপর্দ করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলেন ফকিরহাটের আট্টাকী গ্রামের আলহাজ¦ শেখ আব্দুল জব্বারের ছেলে শেখ ফারুক হোসেন ও উপজেলার গোয়ালবাড়ী গ্রামের স্বপন মজুমদারের ছেলে শোভন মুজমদার। তাদের বিরুদ্ধে কাটালাখী হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মশিউর ফকিরহাট মডেল থানায় মালমা দায়ের করেন। মামলা নং-২২, তাং-২৮/০১/২২।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ মো. খায়রুল আনাম বলেন, গতরাত সাড়ে ১২টার দিকে হাইওয়ে পুলিশ দু’জন যুবককে থানায় সোপর্দ করেছে। বৈধ কাগজ ছাড়া মদ বহনের অপরাধে তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top