• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঘোড়াঘাটে রিশান হত্যাকান্ডে জড়িত ৩ জনকে গ্রেফতার

ঘোড়াঘাট থেকে | প্রকাশিত: ১ ফেব্রুয়ারী ২০২২, ০৬:০৬

ঘোড়াঘাটে রিশান হত্যাকান্ডে জড়িত ৩ জনকে গ্রেফতার

দিনাজপুরের ঘোড়াঘাটে পায়ের রগ ও গলা কেটে রিশান নামে এক কিশোর কে হত্যার ঘটনায় ৩ বন্ধুকে গ্রেফতার করেছে রংপুর র‌্যাব-১৩।

সোমবার (৩১ জানুয়ারি) বিকেলে র‌্যাব-১৩ রংপুর সদর ব্যাটালিয়ান ক্যাম্পে এক প্রেস ব্রিফিং করেন উপ অধিনায়ক মেজর সৈয়দ মহিদুল ইসলাম। তিনি জানান হত্যার মূল পরিকল্পনাকারী স্বাধীন উদ্দিনের কাছ থেকে ১০ মাস পূর্বে সুদের উপর ২০ হাজার টাকা নেয় রিশান। সুদের টাকা ঠিকমতো পরিশোধ করলেও পরবর্তীতে সুদের টাকার সহ মুল টাকা পরিশোধ করিতে ব্যর্থ হলে তাদের মধ্যে ঝামেলা সৃষ্টি হয়। এরই এক পর্যায়ে পরিকল্পনাকারী স্বাধীন উদ্দিন (১৯) ও তার ২ বন্ধু মিলে ২৮ শে জানুয়ারী রাত ১০ টার দিকে মোবাইল ফোনে উপজেলার রানীগঞ্জ বাজারের ৫ মাথা মোড়ের পাশে একটি ভ্রাম্যমান হোটেলে ডেকে নেয় রিশানকে। সেখানে স্বাধীন পাওনা টাকা চাইলে না দিতে পারায় স্বাধীন তার কাছে থাকা ধারালো ছুড়ি দ্বারা রিশানের গলা কেটে দেয়। এ সময় রিশান চিৎকার করলে স্বাধীনের কিশোর এক বন্ধু রিশানের পায়ের রগ কেটে দিয়ে মৃত্যু নিশ্চিত করে চলে যায়।

এ ঘটনায় রিশানের মা রমিজা খাতুন ২৯শে জানুয়ারী বাদী হয়ে ঘোড়াঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা সূত্র ধরে র‌্যাব-১৩ ছায়া তদন্ত নামে এক পর্যায়ে ৩০ শে জানুয়ারী রাতে রানীগঞ্জ বাজারের আশপাশ থেকে স্বাধীন ও তার দুই কিশোর বন্ধুকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত স্বাধীন দক্ষিণ দেবীপুর গ্রামের বেলাল উদ্দিনের পুত্র। গ্রেফতারকৃত অপর দুই জন কিশোর হওয়ার র‌্যাব তাদের নাম প্রকাশ করেনি। ব্রিফিং শেষে উপ অধিনায়ক মেজর সৈয়দ মহিদুল ইসলাম জানায় গ্রেফতার কৃতদের ঘোড়াঘাট থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

এনএফ৭১/এমএ/২০২২

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top