রবিবার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


লক্ষ্মীপুরে এক নবজাতকের মৃত্যু হয়েছে

লক্ষ্মীপুর থেকে | প্রকাশিত: ১১ ফেব্রুয়ারী ২০২২, ০২:৩৮

লক্ষ্মীপুরে এক নবজাতকের মৃত্যু হয়েছে

লক্ষ্মীপুর সদর হাসপাতালে এক নবজাতকের মৃত্যুর ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সকালে এ ঘটনা ঘটে। চিকিৎসা অবহেলায় ওই নবজাতক মারা গেছে বলে অভিযোগ করেন ভুক্তভোগী প্রসূতি।

ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে সদর উপজেলার পশ্চিম সৈয়দপুর গ্রামের বাসিন্দা মো. রাজুর স্ত্রী তাছলিমা বেগমের প্রসব বেদনা উঠলে তাকে সদর হাসপাতালে ভর্তি করানো হয়। এরপর আলট্রাসনোগ্রাফি প্রতিবেদনে বাচ্চা সুস্থ ও স্বাভাবিক রয়েছে জানিয়ে নরমাল ডেলিভারিতে আশ্বস্ত করা হয়। পরে রোগীর অবস্থার অবনতিতে তাৎক্ষণিক সিজারের অনুরোধ করলেও চিকিৎসক জান্নাতুল ফেরদৌস রুনা তা না করে সময়ক্ষেপণ করেন বলে অভিযোগ প্রসূতির স্বজনদের। দু’দিন পরে বৃহস্পতিবার সকালে রোগীর অপারেশন করে জানানো হয় নবজাতক মারা গেছে। এছাড়াও চিকিৎসকের সঙ্গে কথা বলতে গেলে তাদের সঙ্গে দুর্ব্যবহার করা হয়েছে বলে অভিযোগ করেন ভুক্তভোগীরা। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন তারা।

এ বিষয়ে সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, অবহেলায় নবজাতকের মৃত্যু হয়েছে কি না তা খতিয়ে দেখা হবে। এমনটি হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top