শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


লক্ষ্মীপুরে আইইবি'র মানববন্ধন

লক্ষ্মীপুর থেকে | প্রকাশিত: ১১ ফেব্রুয়ারী ২০২২, ০২:৪৬

লক্ষ্মীপুরে আইইবি'র মানববন্ধন

জেলা প্রশাসনের মাধ্যমে এডিপিভুক্ত শতভাগ প্রকল্পের পরিবীক্ষণ ও মূল্যায়ন নিশ্চিতকরণ সম্পর্কে জনপ্রশাসন মন্ত্রণালয়ের অযৌক্তিক আদেশ প্রত্যাহারের প্রতিবাদে লক্ষ্মীপুরে বৃহস্পতিবার বেলা ১১টায় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে লক্ষ্মীপুর জেলা আইিইবি( ইঞ্জিনিয়ার ইন্সটিটিউশন,বাংলাদেশ) এই মানববন্ধন কর্মসূচী পালন করে। আধাঘণ্টা স্থায়ী এই মানববন্ধন কর্মসূচীতে বক্তারা বলেন, যার কাজ সে করবে। এডিপি ভুক্ত শতভাগ কাজের পরীক্ষন ও মূল্যায়ন করার জন্য জেলা প্রশাসনকে সম্পৃক্ত করার যে আদেশ জনপ্রশাসন মন্ত্রণালয় দিয়েছে তা অবিলম্বে প্রত্যাহার করার জোর দাবী জানান বক্তারা।

এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন দপ্তরের প্রধান নির্বাহী প্রকৌশলী, সহকারী প্রকৌশলী, উপজেলা প্রকৌশলী ও অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top