• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত এক শিক্ষার্থী, আহত ২

পটুয়াখালী থেকে | প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারী ২০২২, ০২:০০

মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত এক শিক্ষার্থী, আহত ২

পটুয়াখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় মৃত্যু হয়েছে মো. রায়হান হাওলাদার (২০) নামের এক শিক্ষার্থীর। এসময় আহত হয়েছে তার আরও দুই সহপাঠী। সোমবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পটুয়াখালী-মির্জাগঞ্জের পায়রাকুঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পারিরিবারিক সূত্রে জানা যায়, রায়হান আউলিয়াপুর ইউনিয়নের উত্তর বাদুরা গ্রামের সানু হাওলাদার ছেলে। এবছর পটুয়াখালী সরকারি কলেজের বানিজ্য বিভাগ থেকে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে সে। দুপুরে বাসা থেকে কোচিং সেন্টারের উদ্দেশ্যে বের হয় রায়হান। কোচিং শেষে বান্ধবী সাথী ও আবদুর রহমানকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে পায়রাকুঞ্জ এলাকায় ঘুরতে যায়। সন্ধ্যায় পায়রাকুঞ্জ এলাকা থেকে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে তিনজনই আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রায়হানকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আকলিমা বেগম বলেন, রায়হানকে হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে। এছাড়া একজনকে প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top