• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


হাসপাতালে ভর্তি রেখেও ছাত্রীকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৩ মার্চ ২০২২, ০৮:৫৪

হাসপাতালে ভর্তি রেখেও ছাত্রীকে ধর্ষণ

পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় অষ্টম শ্রেণীতে পড়ুয়া ছাত্রীর গণধর্ষণের অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে কলাপাড়া পৌরশহরের বিভিন্ন এলাকা তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় আজ সকালে ওই ছাত্রীর মা বাদী হয়ে কলাপাড়া থানায় ধর্ষণের অভিযোগে মামলা করেন।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, ওই ছাত্রী খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী। ২৩ ফেব্রুয়ারি সকালে মাদ্রাসা সড়ক এলাকার বাসিন্দা ওই ছাত্রী কলাপাড়া হাসপাতালে করোনার টিকা নিতে আসে। এ সময় পরিচয় হয় মাসুমের সঙ্গে। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে ৮ মার্চ বিকেলে মাসুম ওই ছাত্রীকে বাসা থেকে কৌশলে বের করে টিয়াখালী ইউনিয়নের ইটবাড়িয়া গ্রামে নিয়ে যায়। পরে ওই এলাকায় ঘোরাফেরা করে রাত সাড়ে ৯টার দিকে তাকে ধর্ষণ করে মাসুম ও শাকিল। এতে ছাত্রী অসুস্থবোধ করলে তারা তাকে কলাপাড়া হাসপাতালের একটি কক্ষে ভর্তি করে। গভীর রাতে মাসুম তাকে আবারও ধর্ষণ করে হাসপাতালে রেখে চলে যায়।

এতে আরও বলা হয়, ৯ মার্চ ওই ছাত্রীর পরিবার কলাপাড়া হাসপাতালের সামনে তাকে খুজে পায়। ধর্ষণের বিষয়টি কাউকে না বলার জন্য মাসুম ভয়ভীতি দেখানোর ফলে ওই ছাত্রী তার পরিবারকে কিছু জানায়নি। ফের ১১ মার্চ দুপুরে ওই ছাত্রী বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে বিয়ের প্রলোভন দেখিয়ে মাসুম, শাকিল ও গোপাল তাকে উপজেলার পাখিমারা এলাকায় নিয়ে যায়। পরে মাসুম তাকে বিভিন্ন স্থানে রেখে একাধিকবার ধর্ষণ করে। ওই শিক্ষার্থীর পরিবার অনেক খোজাখুজির পরও তাকে না পেয়ে কলাপাড়া থানা পুলিশে জানায়। সোমবার (২১ মার্চ) রাতে পৌর শহরের রহমতপুর এলাকা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে।

কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, ওই ছাত্রীকে মেডিকেল রিপোর্টের জন্য পটুয়াখালী হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top