• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


হাত-পা বাঁধা, মুখে টেপ জড়ানো অবস্থায় যুবক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩ এপ্রিল ২০২২, ০৪:৪৮

হাত-পা বাঁধা, মুখে টেপ জড়ানো অবস্থায় যুবক উদ্ধার

বাগেরহাটের মোংলায় হাত-পা বাঁধা শাহারুল ইসলাম (২৮) নামের এক যুবককে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১ এপ্রিল) দিনগত রাত ৯টার দিকে উপজেলার চাঁদপাই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ব্রাহ্মণমাঠ এলাকার আব্দুল হাকিম হাওলাদারের বাড়ির পাশ থেকে তাকে উদ্ধার করা হয়।

আলমগীর শেখ নামের এক যুবক ওই যুবককে অচেতন অবস্থায় দেখতে পেয়ে ৯৯৯-এ ফোন দেন। পরে চিকিৎসার জন্য মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন মোংলা সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাসেল হাওলাদার।

মোংলা সহকারী পুলিশ সুপার আসিফ ইকবাল ও মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনাস্থলে গিয়ে হাত-পা ও মুখ বাঁধা রশি ও টেপ উদ্ধার করেন।

শাহারুল ইসলাম বাগেরহাটের হরিণখানা গ্রামের তানজিলুর রহমানের ছেলে।

স্থানীয় আব্দুল হাকিম বলেন, ধারণা করা হচ্ছে, রাতে কে বা কারা ওই যুবককে মারধর করে হাত-পা বাঁধা অবস্থায় আমার বাড়ির পাশে পাড়ে ফেলে যান।

মোংলা সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাসেল হাওলাদার বলেন, ‘মানুষের গোঙানির শব্দ শুনে কাছে গিয়ে রশি দিয়ে পেছনে হাত ও পা বাঁধা এবং মুখে টেপ দেওয়া অবস্থায় এক যুবককে দেখতে পাই। পরে স্থানীয়দের সহায়তায় তাকে মোংলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসি।’

মোংলা থানার ওসি মনিরুল ইসলাম জানান, বর্তমানে ওই যুবক হাসপাতালে চিকিৎসাধীন। সুস্থ হওয়ার পর তাকে জিজ্ঞাসাবাদ করে আসল রহস্য জানা যাবে।

মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ইব্রাহিম হোসেন বলেন, ‘তার শরীরে ক্ষতের চিহ্ন রয়েছে। তিনি আমাদের এখানে ভর্তি আছেন। আমরা তাকে পর্যবেক্ষণে রাখবো।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top