• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফকিরহাটে রেলের জমিতে উচ্ছেদ অভিযান

বাগেরহাট থেকে | প্রকাশিত: ৬ এপ্রিল ২০২২, ০৭:৫৩

ফকিরহাটে রেলের জমিতে উচ্ছেদ অভিযান

বাগেরহাটের ফকিরহাট উপজেলার লখপুর ইউনিয়নের জাড়িয়া-মাইটকুমড়া রেলের অধিগ্রহণ করা জমিতে নির্মিত অবৈধ স্থাপনায় উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে রেল কর্তৃপক্ষ।

মঙ্গলবার (০৫ এপ্রিল) সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিধান কান্তি হালদারের নেতৃত্বে ওই অভিযান পরিচালনা করা হয়। এসময় পাকা-আধাপাকা ৮টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

রেলের সহকারী নির্বাহী প্রকৌশলী মো. রফিকুল হক জানান, উচ্ছেদের আগে অবৈধ স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য নোটিশ দেওয়া হয়েছিল। কিন্তু অবৈধ স্থাপনা সরিয়ে না নেওয়ায় বুলডোজার দিয়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। এছাড়া যাদের ঘর উচ্ছেদ করা হয়নি তাদেরকে পুণরায় ৭দিনের সময় দেওয়া হয়েছে। এরপর আবার উচ্ছেদ অভিযান পরিচালনা করা হবে।

নির্বাহী ম্যজিষ্ট্রেট বিধান কান্তি হালদার বলেন, যাদের নিকট থেকে রেল কর্তৃপক্ষ জমি অধিগ্রহণ করেছে তাদের অনেক আগেই স্থাপনা সরিয়ে নেওয়ার নোটিশ করা হয়েছিল। কিন্ত তা সরিয়ে না নেওয়ার কারণে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top