• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বাবার কোলে শিশুকে গুলি করে হত্যায় ৪ আসামি রিমান্ডে

নোয়াখালী থেকে | প্রকাশিত: ২২ এপ্রিল ২০২২, ০৪:১৭

বাবার কোলে শিশুকে গুলি করে হত্যায় ৪ আসামি রিমান্ডে

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নে বাবার কোলে থাকা শিশু তাসফিয়া আক্তার জান্নাতকে (৪) গুলি করে হত্যা মামলায় চার আসামিকে পাঁচ দিন করে রিমান্ডে নেওয়া হয়েছে। এ ছাড়া মামলার প্রধান আসামি মো. রিমনের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) দুপুর ১২টায় জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলামের আদালত এ আদেশ দেন।

রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন- সুজন, সোহেল উদ্দিন, নাইমুল ইসলাম ও আকবর হোসেন।

এর আগে, তাসফিয়া আক্তার জান্নাত হত্যার ঘটনায় দায়ের করা মামলাটি মঙ্গলবার (১৯ এপ্রিল) অধিকতর তদন্তের জন্য পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) হস্তান্তর করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি সাইফুল ইসলাম বলেন, জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. সবজেল হোসেন আদালতে আজ সকালে পাঁচ আসামির সাত দিন করে রিমান্ডের আবেদন করেন। এরপর আদালত চার আসামির পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। এ ছাড়া মামলার প্রধান আসামি রিমন দায় স্বীকার করে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেবেন। সেটি প্রক্রিয়াধীন রয়েছে।

মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলার সুবর্ণচর উপজেলার চরক্লার্ক ইউনিয়নে অভিযান চালিয়ে র‌্যাব-১১ একটি দল তাসফিয়া হত্যা মামলার প্রধান আসামিসহ চার জনকে গ্রেফতার করে।

এনএফ৭১/এমএ/২০২২

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top