• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দুই প্রেমিকাকে বিয়ে করা রনি এবার খুঁজছেন চাকরি

পঞ্চগড় থেকে | প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২২, ০১:২৬

দুই প্রেমিকাকে বিয়ে করা রনি এবার খুঁজছেন চাকরি

সম্প্রতি দুই প্রেমিকাকেই একসঙ্গে সিঁদুর পরিয়েছেন প্রেমিক রোহিনী চন্দ্র বর্মন রনি। তাদের বিয়েও হয়েছে তিন পরিবারের সম্মতিতে। এখন তারা বেশ খুশি। তবে এখনো রনির কপালে চিন্তার ভাঁজ। কারণ, চাকরি নেই তার। উপার্জনের কোনো পথও নেই। কিভাবে চলবে নতুন সংসার।

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের লক্ষ্মীদার এলাকার যামিনী চন্দ্র রায়ের ছেলে রোহিনী চন্দ্র বর্মন রনি। দুই কনের বাড়িও একই এলাকায়। পলিটেকনিক ইনস্টিটিউট থেকে মেকানিক্যাল ট্রেডে ডিপ্লোমা করেছেন রনি। পড়ালেখা এখনো বাকি। এক ভাই এক বোনসহ চারজনের সংসারে যোগ হয়েছে আরো দুই নতুন মুখ। নিজে এখনো উপার্জন করতে না পারায় চিন্তিত রনি।

রোহিনী চন্দ্র বর্মন রনি বলেন, ‘তারা দুজনই আমাকে ভালোবাসে। তাই দুজনকেই বিয়ে করেছি। এই বিয়েতে আমরা খুশি। তবে চিন্তার বিষয়, আমি এখনো উপার্জন করতে পারি না। এখন চাকরি খুঁজতে হবে। ’

জানা যায়, ইতি রানীর ও মমতা রানীর সঙ্গে প্রেম চলছিল রনির। এর মধ্যে ইতির সঙ্গে তিন বছর এবং মমতার সঙ্গে পাঁচ মাসের প্রেম। দুজনকেই মন থেকে ভালোবাসেন। বিষয়টি জানাজানি হলে বুধবার রাতে দুই প্রেমিকার সিঁথিতে একসাথে সিঁদুর পরান এই যুবক।

গত ১২ এপ্রিল রাতে মমতার সঙ্গে দেখা করতে গেলে তার পরিবারের লোকজন রনিকে আটক করে রাখে। পরদিন ওই পরিবার তাদের বিয়ে দেয়। এ খবর শুনে ১৩ এপ্রিল সকাল থেকে প্রথম প্রেমিকা ইতি রনির বাড়িতে অবস্থান নিয়ে বিয়ের দাবিতে অনশন শুরু করেন। দুই দিন পর মমতাসহ রনিকে তার বাড়িতে দিয়ে আসে মমতার পরিবারের লোকজন। এদিকে ইতির অনশন চলতেই থাকে। এক পর্যায়ে বুধবার রাতে রনির পরিবার বাধ্য হয়ে দুই প্রেমিকার সঙ্গেই রনির বিয়ে সম্পন্ন করে।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top