• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১ লক্ষ ১৪ হাজার পরিবার পেলো ভিজিএফের চাল

দিনাজপুর থেকে | প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২২, ০৯:১১

১ লক্ষ ১৪ হাজার পরিবার পেলো ভিজিএফের চাল

দিনাজপুর জেলা শহর থেকে দক্ষিণে ৪টি উপজেলা নিয়ে গঠিত দিনাজপুর-৬ আসন। এই আসনে এবার পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার স্বরুপ ১ লক্ষ ১৪ হাজার ৭শ পরিবার পেলো ভিজিএফের চাল। প্রতিটি পরিবারকে ১০ কেজি করে চাল দেওয়া হয়। ঈদের আগে বিনামূল্যে ১০ কেজি চাল পেয়ে খুশি নিম্ন আয়ের মানুষরা।

সোমবার (২৫ এপ্রিল) দুপুরে নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া ইউনিয়নে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক এমপি।এসময় উপস্থিত ছিলেন ওই ইউনিয়নের চেয়ারম্যান আহসান কবির শামিম সহ স্থানীয় নেতাকর্মীরা। পরে সেখানে ভিজিএফের কার্ডধারী অসহায় ও দুস্থ্য পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেন।

চাল হাতে পেয়ে খুশি মাহমুদা বেগম বলেন,ঈদের আগে এই ১০ কেজি চাল আমার অনেক উপকারে দিবে বাবা। আমি চাল হাতে পেয়ে অনেক খুশি। বিনামূল্যে চাল পেলাম এই চাল নিয়ে ছেলে-মেয়েকে নিয়ে ভালো ভাবে ঈদটা কাটবে বাবা।গরীবের ১০ কেজি চাল অনেক কিছু।

রহিম নামের আরো একজন ভুক্তভোগী বলেন,ঈদের আগে সরকার থেকে আজকে আমাদের ১০ কেজি করে চাল দিলো আমাদের গরীব মানুষদের জন্য অনকে ভালো। চাল পেয়ে আমরা খুব খুশি সরকারকে ধন্যবাদ দেয় বাবা।

দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক এমপি বলেন,প্রধানমন্ত্রীর ঈদ উপহার স্বরুপ আজ দিনাজপুরের চারটি উপজেলায় ভিজিএফের চাল বিতরণের কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। শুধু মুসলমানরা নয় বরং এখানে বসবাসরত সকল ধর্মের মানুষ এই চাল পাচ্ছে।আমার নির্বাচনী এলাকার চারটি উপজেলায় ১ লক্ষ ১৪ হাজার ৭শ পরিবারকে এসব ভিজিএফের চাল দেওয়া হচ্ছে। প্রতিটি পরিবার ১০ কেজি করে চাল পাচ্ছে। আমরা চায় সবাই ঈদ আনন্দ উপভোগ করুক এজন্য আজকে এসব চাল বিতরণ করা হচ্ছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top