• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফকিরহাটে মোবাইল কোর্টের অভিযান

বাগেরহাট থেকে | প্রকাশিত: ১৬ জুন ২০২২, ০৮:৩১

ফকিরহাটে মোবাইল কোর্টের অভিযান

বাগেরহাটের ফকিরহাটে ফিলিং স্টেশন ও রড সিমেন্টের দোকানে মোবাইল কোর্টের বিশেষ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ মাজিস্ট্রেট মো. মনোয়ার হোসেন। বুধবার (১৫ জুন) বিকাল ৫টায় উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কে মেসার্স আরা ফিলিং স্টেশন ও মেসার্স সালমান এন্টারপ্রাইজে এই অভিযান পরিচালিত হয়।

সূত্র জানায়, অভিযান পরিচালনার সময় মেসার্স সালমান এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো. নাহিদ হাসানকে বিএসটিআইয়ের সনদবিহীন ওজন স্কেল ব্যবহারের অপরাধে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া আরা ফিলিং স্টেশনকে জ্বালানি তেল পরিমাপক যন্ত্র নির্ভুলভাবে ব্যবহারের জন্য নির্দেশনা প্রদান করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মনোয়ার হোসেন। অভিযান পরিচালনার সময় খুলনা বিএসটিআইয়ের পরিদর্শক রনজিত মল্লিক উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মনোয়ার হোসেন বলেন, সকল ব্যবসায়ী আইন মেনে ব্যবসা করবেন বলে সরকার প্রত্যাশা করে। সকলকে নিয়ম নীতি অনুসরণ করে ব্যবসা বানিজ্য পরিচালনা করতে হবে। ভোক্তার অধিকার নিশ্চিত করতে জেলা প্রশাসক বাগেরহাটের বিশেষ নির্দেশনা রয়েছে। এরই ধারাবাহিকতায় আজকের এই অভিযান। মোবাইল কোর্টের পাশাপাশি অন্যান্য ব্যবসায়ী দের ও এ বিষয়ে সতর্ক করে দেয়া হয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top