• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঝোপে মিললো জীবিত নবজাতক

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২১ জুন ২০২২, ০২:৪৬

ঝোপে মিললো জীবিত নবজাতক

ঢাকার ধামরাইয়ের বরাতনগর এলাকার একটি ঝোপ থেকে সদ্য ভূমিষ্ঠ এক কন্যা নবজাতক উদ্ধার হয়েছে। উদ্ধারের পর নবজাতকটি চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২০ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুর রিফফাত আরা। এর আগে ভোর ৫টার দিকে নবজাতকটি উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা বলেন, ভোরের আলো ফুটতেই বরাতনগরের একটি ঝোপ থেকে এক নবজাতকের কান্নার শব্দ শুনতে পান স্থানীয়রা। সেখান থেকে শিশুটি উদ্ধার করে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নবজাতকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান বলেন, নবজাতকটি কে বা কারা এখানে ফেলে গেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর রিফফাত আরা বলেন, নবজাতকটি এখন সুস্থ আছে। প্রাথমিকভাবে তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top