• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কাপ্তাই হ্রদে দুই বন্ধুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৩ জুন ২০২২, ০৮:৪১

কাপ্তাই হ্রদে দুই বন্ধুর মৃত্যু

রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে গোসল করতে নেমে দুই কিশোর বন্ধুর মৃত্যু হয়েছে। বুধবার (২২ জুন) বিকেলে জেলা শহরের তবলছড়ির পর্যটন বিজিবি রোডের আমিনা পাহাড় এলাকায় এ ঘটনা ঘটে। তারা হলো, মাহিদুর রহমান মুহিত (১২) ও আহনাফ সাদিব ইনাম (১২)।

ওই এলাকার বাসিন্দা নজরুল ইসলাম জানান, বিকেলের দিকে দুই কিশোর খেলাধুলা শেষে গোসল করতে কাপ্তাই হ্রদের পানিতে নামে। গোসলের এক পর্যায়ে তারা পানিতে ডুবে যায়। কিছুক্ষণ পরে স্থানীয় জনগণ এবং ওই এলাকার বিজিবি ক্যাম্পের সৈন্যদের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে ডাক্তার তাদের দুজনকেই মৃত ঘোষণা করেন।

মুহিতের চাচা আব্দুল করিম লালু জানান, আমার ভাইয়ের ছেলে এবং তার বন্ধুরা বিকেলে খেলাধুলা করছিল। এসময় তারা দুইজন পানিতে নামে এবং ডুবে যায়। পরে তাদেরকে উদ্ধার করে রাঙামাটি সদর হাসপালে নেয়া হয়, কিন্তু ততক্ষণে তারা মারা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের কর্মরত চিকিৎসক তিশা চাকমা বলেন, পানিতে ডুবে যাওয়া দুইজন কিশোরকে বিকেলে হাসপাতালে আনা হয়। কিন্তু তারা দুইজনই হাসপাতালে আনার পূর্বেই মারা গিয়েছিল।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top