শুক্রবার, ১০ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সড়ক দুর্ঘটনায় জন্ম নেওয়া সেই নবজাতক জন্ডিসে আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২০ জুলাই ২০২২, ০২:২৫

সড়ক দুর্ঘটনায় জন্ম নেওয়া সেই নবজাতক জন্ডিসে আক্রান্ত

ময়মনসিংহের ত্রিশালে ট্রাক চাপায় মায়ের পেট ফেটে জন্ম নেওয়া সেই শিশুর জন্ডিসের লক্ষ্মণ দেখা দেওয়ায় তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বর্তমানে শিশুটি হাসপাতালের ২৫ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছে। শিশুটির চিকিৎসার জন্য হাসপাতালের নবজাতক বিভাগের প্রধান ডা. তোফাজ্জেল হোসেনকে প্রধান করে ৫ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে।

মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের বিভাগীয় প্রধান (শিশু) ডা. নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শিশুটি ময়মনসিংহের বেসরকারি লাবিব হাসপাতালে চিকিৎসাধীন ছিল। সেখানে থেকে গত রাতে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে তার জন্ডিসে আক্রান্ত হওয়ার বিষয়টি জানা যায়। পরে আজ তাকে এনআইসিওতে রেখে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। এছাড়াও আগে থেকে শিশুটির হাতে ঘাড়ে ফ্রেকচার আছে। তবে এমনিতে শিশুটি ভালো আছে।

গত শনিবার (১৬ জুন) দুপুরের পরে উপজেলার রাইমনি গ্রামের জাহাঙ্গীর আলম (৪০), তার অন্তঃসত্ত্বা স্ত্রী রত্না বেগম (৩০), মেয়ে সানজিদাকে (৬) নিয়ে আল্টাসনোগ্রাফি করাতে ত্রিশালে আসেন। পৌর শহরের খান ডায়াগনস্টিক সেন্টারের সামনে রাস্তা পারাপারের সময় ময়মনসিংহগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে জাহাঙ্গীর আলম, স্ত্রী রত্না বেগম এবং মেয়ে তিনজনেরই মৃত্যু হয়। এসময় ট্রাক চাপায় রত্না বেগমের পেট ফেটে কন্যা শিশুটির জন্ম হয়।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top