শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

আক্কেলপুরে ২৫ দোকানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২০ জুলাই ২০২২, ২০:২৯

আক্কেলপুরে ২৫ দোকানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

বিদ্যুৎ সাশ্রয়ের লক্ষ্যে মঙ্গলবার (১৯ জুলাই) থেকে দেশের সব দোকানপাট, মার্কেট, শপিংমল রাত ৮টার মধ্যে বন্ধের নির্দেশ দিয়েছে সরকার। তবে নির্ধারিত সময় পেরিয়ে গেলেও দোকান বন্ধ করতে গড়িমসি করায় জয়পুরহাটের আক্কেলপুরে ২৫ দোকানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

আক্কেলপুর পৌর শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এসব দোকানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ সময় আক্কেলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম হাবিবুল হাসান উপস্থিত ছিলেন।

আক্কেলপুর পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার (ও অ্যান্ড এম) মো. আল আমিন বলেন, রাত ৮টার পর দোকানপাট, শপিংমল খোলা থাকলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হবে- সরকারের এ সিদ্ধান্ত আজ দোকানদাররা মানেননি। উপজেলা নির্বাহী কর্মকর্তা বিষয়টি জানালে বিদ্যুৎ বিভাগের লোক পাঠানো হয়। এরপর ২৫টি দোকানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম হাবিবুল হাসান  বলেন, রাত ৮টার পরও অনেক দোকান খোলা ছিল। এজন্য আক্কেলপুর পৌর শহরের পশু হাসপাতাল মোড় থেকে স্টেশন রোড পর্যন্ত অভিযান চালানো হয়। কাল থেকে বাকি দোকানদাররা সতর্ক হবেন। বিদ্যুৎ সাশ্রয়ের লক্ষ্যে আমাদের সবাইকে সরকারের সিদ্ধান্ত মেনে চলতে হবে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top