• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফকিরহাটে মাইক্রোবাসের ধাক্কায় ১ শিশু নিহত ও আহত ১ জন

বাগেরহাট থেকে | প্রকাশিত: ৩ আগষ্ট ২০২২, ০৮:২৪

ফকিরহাটে মাইক্রোবাসের ধাক্কায় ১ শিশু নিহত ও আহত ১ জন

বাগেরহাটের ফকিরহাট উপজেলার বৈলতলী নামক স্থানের ঢাকা খুলনা মহাসড়কে মাইক্রোবাসের ধাক্কায় প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির এক শিশু নিহত ও অপর শিশু গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার (০২ আগস্ট) দুপুর ১২টার সময় শিশু দু’টি দ্বিতীয় শিফটে বিদ্যালয়ে যাওয়ার জন্য রাস্তা পার হওয়ার সময়ে দ্রæতগামী মাইক্রোটি তাদের চাপা দেয়।

প্রত্যক্ষদর্শী ও উক্ত প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসিমা খাতুন জানান, দুপুর ১২টার দিকে উপজেলার বৈলতলী গ্রামের রেজাউল করিমের মেয়ে মরিয়ম (০৯) ও একই গ্রামের সরোয়ার হোসেনের মেয়ে তাজমিরা (১২) স্কুলে আসার জন্য রাস্তা পার হচ্ছিল। এসময় খুলনাগামী একটি দ্রæতগামী মাইক্রোবাস তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে শিশু দুইজন গুরুতর আহত হয়। শিশুদের উদ্ধার করে প্রাথমিকভাবে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শিশু দুইটি পিলজঙ্গ ইউনিয়নের বৈলতলী পশ্বিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।

নিহত মরিয়মের পিতা রেজাউল করিম কান্না জড়িত কন্ঠে বলেন, ফুলের মতো শিশুটিকে ঘাতক ড্রাইভার চিরদিনের মতো আমার কাছ থেকে কেড়ে নিয়েছে। এ সময় তিনি মাইক্রোবাসটি জব্দ করে চালককে বিচারের আওতায় আনার দাবী করেন।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. শাওন দাস জানান, দুর্ঘটনায় আহত শিশু দুইটির মধ্যে মরিয়মের মাথা ও বুকে গুরুতর আঘাত লাগায় শ্বাসকষ্ট হচ্ছিল। তার অবস্থা সংকটাপন্ন ছিল। অপর শিশু তাজমিরার পা ভেঙ্গে গিয়েছে ও বুকে আঘাত লেগেছে। তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শিশু মরিয়মের মুত্যুর খবর নিশ্চিত করে বৈলতলী পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসিমা খাতুন বলেন, ‘খবর পেয়ে আমি দ্রæত ঘটনাস্থলে যাই এবং সাথে থেকে শিশুদের সকল প্রকার চিকিৎসা সহযোগিতা করি। কিন্ত শিশু মরিয়ম খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর পর আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে গেছে।’

মাদ্রাসাঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবুল হাসান বলেন, মাইক্রোবাসটি শনাক্ত করার চেষ্টা চলছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top