• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অপ্রাপ্তবয়স্ক ও বেপরোয়া কিশোরদের ১৭টি মোটরসাইকেল জব্দ

বাগেরহাট থেকে | প্রকাশিত: ২০ আগষ্ট ২০২২, ০২:৫৯

অপ্রাপ্তবয়স্ক ও বেপরোয়া কিশোরদের ১৭টি মোটরসাইকেল জব্দ

বাগেরহাটের ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মনোয়ার হোসেন উপজেলার বিভিন্ন সড়ক থেকে বেপরোয়াভাবে মোটরসাইকেল চালানে অবস্থায় অপ্রাপ্তবয়স্ক কিশোরদের মটরসাইকেল জব্দ করেছেন। বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে ১৭টি মোটরসাইকেল জব্দ করা হয়। জব্দ করা মোটরসাইকেল চালকদের বয়স ১২ থেকে ১৭ বছরের মধ্যে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, দ্রুত গতিতে বিপদজনকভাবে চালানো ঐ কিশোরদের মৌখিকভাবে সতর্ক করে ছেড়ে দেওয়া হয়েছে। পরবর্তীতে অভিভাবকদের জিম্মায় মুচেলেকার মাধ্যমে মটরসাইকেল হস্তান্তর করা হবে। কোন অবস্থাতেই অপ্রাপ্তবয়স্কদের হাতে মটরসাইকেল দেওয়া যাবে না এবং কিশোর গ্যাংদের আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।

ইউএনও মো. মনোয়ার হোসেন জানান, বৃহস্পতিবার সকালে ফকিরহাট উপজেলা পরিষদের অদুরে এক মর্মান্তিক মটরসাইকেল দুর্ঘটায় সপ্তম শ্রেণির একটি শিশু মারা যায়। একটি ১৩ বছরের শিশু মোটরসাইকেল চালাচ্ছিল যা আইনের লঙ্ঘন। এছাড়া সপ্তাহ দুই আগে দুই কিশোর মোটরসাইকেল যোগে এক নারীর গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাই করে। তাই প্রশাসনিক কার্যক্রমের অংশ হিসেবে অপ্রাপ্তবয়স্ক শিশু কিশোরদের মটরসাইকেল জব্দ করা হয়েছে। জান মালের নিরাপত্তায় এ অভিযান অব্যহত থাকবে বলে তিনি জানান।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top