• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পাবনার চাটমোহরে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী দুই ভাই আহত

পাবনা থেকে | প্রকাশিত: ২১ আগষ্ট ২০২২, ০৭:৫৭

পাবনার চাটমোহরে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী দুই ভাই আহত

পাবনার চাটমোহরে পূর্ববিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় দুই ব্যবসায়ী ভাই আহত হয়েছে। আহত দুই ভাই রবিউল ইসলাম রনি (৩২) ও তার বড় ভাই আব্দুর রশিদ বুলবুল (৪২) চাটমোহরের মুলগ্রাম ইউনিয়নের অমৃতকুন্ডা রেলবাজার গ্রামের ডাঃ গোলাম রহমানের ছেলে। তাদের মধ্যে রনি পৌর সদরের জি রহমান এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী এবং বুলবুল প্রাইম ডায়াগনস্টিক সেন্টারের স্বত্ত্বাধিকারী। এ ঘটনায় শুক্রবার রাতে থানায় দু’টি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে, ঘটনার দিন সন্ধ্যায় চাটমোহরের মথুরাপুর এলাকায় সুমনের চা স্টলে বসে চা পান করছিলেন রবিউল ইসলাম রনি। এ সময় পুর্ববিরোধের জেরে অমৃতকুন্ডা রেলবাজার এলাকার নুরে আলম ছোটনের নেতৃত্বে কয়েকটি মোটরসাইকেলে অন্তত ১৫ জন যুবক এসে রবিউল ইসলাম রনিকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। রনি তার প্রতিবাদ করলে এক পর্যায়ে লাঠি দিয়ে তাকে বেধড়ক মারপিট ও মাটিতে ফেলে কিল ঘুষি লাথি মারতে থাকে ছোটন ও তার বাহিনী।

এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আহত অবস্থায় উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলেও তাকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

এদিকে, রনিকে পাবনা জেনারেল হাসপাতালে পাঠিয়ে বাড়ি ফেরার পথে রেলবাজার এলাকায় এস এম আলম বাবলু ও জামাই ফুরকান আলী বিশ্বাস নিজ বাড়ির সামনের রাস্তায় রনির বড় ভাই আব্দুর রশিদ বুলবুল কে উদ্দেশ্য করে উস্কানীমুলক কথাবার্তা শুরু করে। তাদের এসব কথাবার্তার প্রতিবাদ করলে বুলবুলকে লাঠি দিয়ে মারপিট করে বাবলু ও তার জামাই ফুরকান। স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে।

এ বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। অভিযোগের সত্যতা পেলে অপরাধী যেই হোক তাকে ছাড় দেয়া হবে না।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top