• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বাংলাদেশের জলসীমা থেকে ৩১ ভারতীয় জেলে আটক

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৮

বাংলাদেশের জলসীমা থেকে ৩১ ভারতীয় জেলে আটক

বঙ্গোপসাগর সংলগ্ন বাংলাদেশের জলসীমা থেকে ৩১ জন ভারতীয় জেলেকে আটক করেছে কোস্টগার্ড পশ্চিম জোন, মোংলা। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) দুপুরে আটক ভারতীয় জেলেদের কোস্টগার্ড পশ্চিম জোনের সদর দপ্তরে আনা হয়।

এর আগে, বুধবার (৩১ আগস্ট) সন্ধ্যায় কোস্টগার্ডের জাহাজ বিসিজিএস মনসুর আলী সমুদ্রের পশ্চিম আইএমবিএল হতে ৭৭ নটিক্যাল মাইল অদূরে বাংলাদেশের জলসীমায় প্রবেশ করা এফভি মঙ্গল চান্দী-২৫ এবং এফভি মঙ্গল চান্দী-৩ নামক ফিশিং বোটের জেলেদের আটক ও বোট দুইটি জব্দ করে।

জব্দকৃত ট্রলার এবং আটক জেলেদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন কোস্টগার্ড পশ্চিম জোনের লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রউফ।

তিনি বলেন, ‘বাংলাদেশের জলসীমায় অবৈধ অনুপ্রবেশ করে মাছ ধরার দায়ে ৩১ ভারতীয় জেলেকে আটক করা হয়েছে। এসময় তাদের ব্যবহৃত দুটি ট্রলার জব্দ করা হয়।’

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top