• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঝিনাইদহে ভুল চিকিৎসায় শিশু মৃত্যুর অভিযোগ, গ্রেপ্তার ২

নিশি রহমান | প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২২, ২৩:০৪

ঝিনাইদহে শিশু মৃত্যুর অভিযোগে চিকিৎসক আটক

ঝিনাইদহের একটি প্রাইভেট হাসপাতালে ইসরাত জাহান মাহেরা নামের এক শিশু মৃত্যুর অভিযোগ পাওয়া যায়।এতে  বিক্ষুব্ধ স্বজন ও উত্তেজিত জনতা ক্লিনিক ভাংচুর করেছে। পুলিশ এ ঘটনায় ক্লিনিকের মালিক আবু সাঈদ মুন্সি ও চিকিৎসক আব্দুল্লা আল মামুনকে আটক করেছে।

গতকাল রাতে ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা ইসলামিয়া প্রাইভেট হাসপাতালে এ ঘটনা ঘটে। মৃত শিশু ঝিনাইদহ সদর উপজেলার বাদপুকুর গ্রামের পিন্টু মিয়ার মেয়ে।

জানা যায়, শুক্রবার বিকেলে পেটে ব্যথা নিয়ে মাহেরা ওই ক্লিনিকে ভর্তি হয়। ভর্তির পর এক নার্স শিশুটিকে পর পর তিনটি ইনজেকশন পুশ করে। সন্ধ্যা নাগাদ শিশুটি গুরুতর অসুস্থ হয়ে পড়ে। অবস্থা বেগতিক দেখে ওই চিকিৎসক শিশুটিকে ঝিনাইদহের হাসপাতালে নিয়ে যেতে বলেন। আনুমানিক রাত ৮টার দিকে শিশুটি মারা যায়। ভুল চিকিৎসায় শিশুটির মৃত্যু হয়েছে এমন খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ স্বজনসহ উত্তেজিত জনতা ক্লিনিক ভাংচুর করে। রাত ৯টা নাগাদ  এই ভাঙচুরের ঘটনা ঘটে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, ‘পুলিশ খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ক্লিনিক মালিক সাইদ মুন্সী এবং ডাক্তার আব্দুল্লাহকে আটক করা হয়। পরে নিহত শিশুর পরিবারের পক্ষ থেকে মামলা করা হলে তাদের গ্রেপ্তার করা হয় এবং শনিবার গ্রেপ্তার ব্যক্তিদের আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top