• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পাবনায় চলছে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট

পাবনা থেকে | প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২০, ১৭:২৮

ছবি: নিউজফ্ল্যাশ৭১

সিরাজগঞ্জের শাহজাদপুর মহাসড়কে পরিবহন থেকে অতিরিক্ত চাঁদা আদায় ও পাবনার যানবাহন ভাঙচুর ও পরিবহন শ্রমিকদের মারধরের প্রতিবাদে পাবনায় অনির্দিষ্টকালের জন্য চলছে পরিবহন ধর্মঘট।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) ভোর ৬টা থেকে ধর্মঘট শুরু হয়েছে। পাবনার সকল রুটে এ ধর্মঘট চলবে বলে জানিয়েছে পাবনা জেলার মোটর মালিক শ্রমিক ঐক্য পরিষদ।

মোটর মালিক শ্রমিক ঐক্য পরিষদের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব বুধবার (৩০ ডিসেম্বর) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন।

শ্রমিক নেতারা জানান, তাদের এ আন্দোলন সরকারের বিরুদ্ধে না। সিরাজগঞ্জের শাহজাদপুরে পাবনার পরিবহন শ্রমিকদের লাঞ্ছিত, অবৈধভাবে চাঁদা আদায় এবং যানবাহন চলাচলে বাধা দেয়ার বিরুদ্ধে। তারা এর স্থায়ী সমাধান আশা করেন।

তারা জানান, এর সমাধানের লক্ষ্যে প্রশাসন যেকোনো সময় আমাদের ডাকলে আমরা বসতে প্রস্তত আছি। তবে এর সুষ্ঠ সমাধান না হওয়া পর্যন্ত ধর্মঘট চলবে।

পাবনা জেলা প্রশাসক কবীর মাহমুদ জানান, সিরাজগঞ্জ এবং পাবনার মালিক ও শ্রমিকদের সাথে আলাপ আলোচনা করে সমস্যা সমাধানে ব্যবস্থা নেয়ার চেষ্টা করা হচ্ছে।

এনএফ৭১/জেএস/২০২০




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top