রবিবার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


লক্ষ্মীপুরে নৈশপ্রহরী পদে চাকরি প্রার্থীকে অপহরণের অভিযোগ

লক্ষীপুর থেকে | প্রকাশিত: ১ জানুয়ারী ২০২৩, ১০:১৫

লক্ষ্মীপুর ভবানীগঞ্জ হাই স্কুলে নাইট গার্ড (নৈশপ্রহরী) পদে চাকুরী প্রার্থী আকরাম হোসেনকে পরিকল্পিতভাবে অপহরণ করা হয়। অপরাপর প্রতিদ্বন্দ্বি চাকরী প্রার্থীদের বিরুদ্ধে এ ঘটনা ঘটানোর অভিযোগ উঠেছে।

নিয়োগ পরীক্ষার আগের দিন (মঙ্গলবার) রাতে বাসার সামনে থেকে তাকে অপহরণ করা হয়। পরেরদিন বুধবার অপহৃতকে চট্রগ্রাম থেকে উদ্ধার করে সন্ধ্যায় লক্ষ্মীপুর সদর হাসতালে ভর্তি করে পরিবার। এদিকে অনিবার্য কারণ দেখিয়ে নিয়োগ পরীক্ষা স্থগিত করে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা। এ ঘটনায় ভিকটিমের বাবা মোঃ জহির বাদী হয়ে সদর থানায় একটি অভিযোগ দায়ের করে।

আরও পড়ুন : ‘রাশিয়াকে ধ্বংস করতে ইউক্রেনকে ব্যবহার করছে পশ্চিম’

অভিযোগ ও পরিবার সূত্রে জানা যায়, ভবানীগঞ্জ হাই স্কুলে দীর্ঘদিন যাবত মাস্টার রুলে (অস্থায়ী নিয়োগ) নাইট গার্ডের চাকরির সুবাধে স্কুল এড়িয়ায় পরিবার নিয়ে বসবাস করে আসছেন মোঃ জহির। জহিরের দাদাও মাস্টাররুলে এই স্কুলের নাইট গার্ড ছিলেন। ইতিমধ্যে নাইট গার্ড পদে স্থায়ী নিয়োগ দেওয়ার বিজ্ঞপ্তি দেওয়া হয়। জহিরের বয়স না থাকায় তার ছেলে আকরামসহ ৭ জন আবেদন করে। পিতার সূত্রে আকরাম চাকরিটা পাবে এমন একটা জনশ্রুত চলছিল।

গত ২৮ ডিসেম্বর বুধবার স্কুল প্রাঙ্গনে নিয়োগ পরীক্ষার তারিখ নির্ধারণ করা হয়। পরীক্ষার আগের দিন মঙ্গলবার রাত ৮ টার দিকে প্রার্থী আকরাম বাড়ি থেকে চৌরাস্তা বাজারের উদ্দেশ্যে বের হয়ে আর বাড়ি ফিরেনি। মোবাইল ফোনও বন্ধ। বিভিন্নস্থানে খোজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। পরেরদিন বুধবার সকাল ৮ টার দিকে ফোন করে জানানো হয়, আকরামকে অজ্ঞান অবস্থায় চট্রগ্রাম রেল লাইনের উপর থেকে উদ্ধার করা হয়। খবর পেয়ে ভিকটিমকে চট্রগ্রাম থেকে এনে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

অপহরেণের খবর জানাজানি হলে এলাকায় উত্তেজনা ও ক্ষোভ বিরাজ করছে। এদিকে অনিবার্য কারণ দেখিয়ে বুধবারের নিয়োগ পরীক্ষা স্থগিত করে নিয়োগ বোর্ড। ভিকটিমের বাবা জহির জানান, আমার ছেলে যাতে নিয়োগ পরীক্ষায় অংশ নিতে না পারে সে জন্য তাকে পরিকল্পিতভাবে অপহরণ করা হয়।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top