• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কিশোরগঞ্জে ইয়াবাসহ র‌্যাবের জালে ২ মাদক বিক্রেতা গ্রেফতার

নিশি রহমান | প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারী ২০২৩, ২২:৩৩

প্রতীকী ছবি

কিশোরগঞ্জে ৪৬৫ পিস ইয়াবাসহ মো. মাসুম মিয়া (২৮) ও পলাশ রায় ওরফে মো. ইব্রাহিম খলিল (৩৩) নামে দুই মাদক বিক্রেতাকে আটক করেছে ‌র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (‌র‌্যাব)-১৪ সদস্যরা।

গতকাল (১৫ ফেব্রুয়ারি) দিনগত রাতে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে  কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্প থেকে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা  হলেন- কিশোরগঞ্জ সদর উপজেলার মনিপুরঘাট (৩২) এলাকার মো. তোতা মিয়ার ছেলে মো. মাসুম মিয়া (২৮) এবং হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার লোখড়া এলাকা ও বর্তমানে কিশোরগঞ্জ সদর উপজেলার গোপীনাথ আশ্রম-মনিপুরঘাট (৩২) বসবাসরত মৃত গোপাল রায়ের ছেলে পলাশ রায় ওরফে মো. ইব্রাহিম খলিল (৩৩)।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্প জানতে পারে কয়েকজন মাদক বিক্রেতা ইয়াবা বিক্রয়ের জন্য কিশোরগঞ্জ সদর উপজেলার মনিপুরঘাট এলাকায় অবস্থান করছে। এ তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক বিক্রেতাদের ওপর র‌্যাবের  নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালায় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে বুধবার গতকাল দিনগত রাত সোয়া ১০টার দিকে ওই এলাকায় অভিযান পরিচালনা করেন র‌্যাব  সদস্যরা। এসময় মাদক বিক্রেতা মো. মাসুম মিয়া ও পলাশ রায় ওরফে মো. ইব্রাহিম খলিলকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ৪৬৫ পিস ইয়াবা, নগদ ৮ শত টাকা ও একটি মোবাইলফোন উদ্ধার করা হয়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে আটক মাদক বিক্রেতা মো. মাসুম মিয়া ও পলাশ রায় ওরফে মো. ইব্রাহিম খলিল মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক সিনিয়র এএসপি এম.এম. সবুজ রানা জানান, অভিযানে আটকের পর মাদক বিক্রেতা মো. মাসুম মিয়া ও পলাশ রায় ওরফে মো. ইব্রাহিম খলিল এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top