• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঘোড়াঘাটে জমা-জমি দখলের প্রতিবাদে মানববন্ধন

দিনাজপুর থেকে | প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৪

দিনাজপুরের ঘোড়াঘাটে জমা-জমি জবর দখলের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বিরাহিমপুর গুচ্ছগ্রাম তিন মাথা মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ভুক্তভোগী বিরাহিমপুর গুচ্ছগ্রাম এলাকার নারায়ন চন্দ্রের ছেলে রাম চন্দ্র মোহন্ত অভিযোগ করে বলেন, বিরাহিমপুর মৌজায় ১৮৮ নং দাগে ৯১ শতাংশ জমি ক্রয়সূত্রে আমার পিতা দীর্ঘদিনযাবত ভোগ দখল করে আসছিলেন। তার মধ্যে আমার পিতার নিকট থেকে শাহ জামাল নামে এক ব্যক্তি ৩০ শতাংশ জমি ক্রয় করেন।

আরও পড়ুন : পুঁজিবাজারে দেড় মাসের মধ্যে সর্বনিম্ন লেনদেন

এমতাবস্থায় স্থানীয় প্রভাবশালী ব্যক্তি শুকুর আলী মোল্লার সহায়তায় লগেন কিস্কু নামে এক ব্যক্তি বিভিন্ন প্রকার অভিযোগ ও মামলা পরিচালনা করে আসছেন। মামলা চলাকালে একটি বাটোয়ারা মামলায় ঘোড়াঘাট সহকারী জজ আদালত, দিনাজপুর আমাদের পক্ষে সীমানা উল্লেখ সহ ছাহামভুক্ত করে একটি রায় প্রদান করেন। এরপর আমরা আমাদের ভোগ দখলকৃত জমিতে গেলে প্রতিপক্ষরা বিভিন্ন প্রকার গালিগালাজ, ভয়ভীতি ও মারধর সহ হুমকি প্রদর্শন করে। মানববন্ধনে ভুক্তভোগী রাম চন্দ্র ও তার পরিবারের লোকজন প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেন।

এ সময় মানববন্ধনে রামচন্দ্র ও ভুক্তভোগী পরিবারসহ শতাধিক লোকজন উপস্থিত ছিলেন।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top