• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


লক্ষ্মীপুরে মাছ ঘাট দখল নিয়ে সংঘর্ষ, নিহত -১

লক্ষ্মীপুর থেকে | প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩৯

লক্ষ্মীপুরে মাছ ঘাট দখল নিয়ে সংঘর্ষ, নিহত -১

লক্ষ্মীপুরের রায়পুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ১৪ বছর বয়সী রাসেল হোসেন নামে এক কিশোর নিহত ও উভয়পক্ষের অন্তত আরো ১০ জন আহত হয়েছেন। এঘটনায় ৬ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সকালে উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরকাছিয়া গ্রামে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহজালাল রাহুল ও একই এলাকার ইউপি সদস্যনজরুল ইসলামের অনুসারীদের মধ্যে এ ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহতের মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। অপর আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। নিহত রাসেল চরকাছিয়া গ্রামের মনির হোসেন ভূট্টুর ছেলে ও নজরুলের ভাতিজা। আটককৃতরা হলেন-শাহজালাল রাহুল, রাকিব, সুমন, মিনহাজুলসহ ৬ জন।

আরও পড়ুন: রোহিঙ্গা ক্যাম্পে দুই গ্রুপের সংঘর্ষে ২ শিশু গুলিবিদ্ধ

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, চরবংশী মিয়ার হাট এলাকায় মেঘনা নদীতে জেগে উঠা চরে মাছ ঘাট বসায় রাহুল। যেটি রাহুলের মাছ ঘাট নামে পরিচিত। এই ঘাট দখল নিয়ে দীর্ঘদিন ধরে স্থানীয় মেম্বার নজরুলের সাথে বিরোধ চলে আসছে। আজ সকালে রাহুল ঘাট ও মেঘনা নদীতে ড্রেজিং (অবৈধ বালু উত্তোলন) নিয়ে রাহুল ও নজরুল ইসলামের অনুসারীদের মধ্যে সংঘর্ষ হয়। এসময় দু’পক্ষের ৪০/৫০ জন অনুসারী লাঠি সোটা ও দা-ছেনী নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এসময় নজরুলের অনুসারী রাসেল প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হন। সংঘর্ষে রুহুল আমিন ও ফারুককারীসহ উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয় বলে জানান স্থানীয়রা। আহতদের সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার (এসপি) মো. মাহফুজ্জামান আশরাফ বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাহুল ও নজরুল গ্রুপের মধ্যে সংঘর্ষে একজন নিহত হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে আটক করা হয়েছে বলে জানান তিনি।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top