বুধবার, ২২ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


জমি-সংক্রান্ত বিরোধে দুই ভাইকে কুপিয়ে হত্যা, আসামি ৯

নিশি রহমান | প্রকাশিত: ১ মার্চ ২০২৩, ০০:০০

নিহত দুই ভাই আসলাম সানি ও শফিকুল ইসলাম রনি! ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জমি-সংক্রান্ত বিরোধের জেরে প্রকাশ্যে দুই ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় ৯ জনকে আসামি করে মামলা করা হয়েছে। গতকাল দুপুরে নিহত দুই ভাইয়ের মেজো বোন শামসুন নাহার বাদী হয়ে সোনারগাঁ থানায় এ মামলা করেছেন।

মামলায় নিহতদের চাচা মহিউদ্দিন ও চাচাতো ভাই মোস্তফাসহ তাদের পরিবারের সদস্যদের আসামি করা হয়েছে । মামলার বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম।

আরও পড়ুন>>> আজ থেকে পদ্মা-মেঘনায় ২ মাস মাছ ধরা নিষেধ

এর আগে গত ২৬ ফেব্রুয়ারি দুপুরে উপজেলার কাঁচপুর পাঁচপাড়া এলাকায় জমি-সংক্রান্ত বিরোধের জেরে দুই ভাইকে কুপিয়ে হত্যা করা হয়। নিহতরা হলেন ওই এলাকার মৃত সানাউল্লাহ মিয়ার বড় ছেলে আসলাম সানি (৪৮) ও ছোট ছেলে মো. শফিকুল ইসলাম রনি (৩৫)। এ ঘটনায় মেজো ছেলে রফিকুল ইসলাম গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ঘটনার পর থেকে অভিযুক্ত মোস্তফা (৪০), মামুন হোসেন (৩৫), মফিজুল ইসলাম (২৫) ও মারুফসহ (১৮) পরিবারের সবাই পলাতক রয়েছেন।

সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম জানান, এ হত্যাকাণ্ডের ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। ঘটনার পর থেকে জড়িতরা সবাই পলাতক রয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।  

এদিকে, গতকাল দুপুরে কাঁচপুর ইউনিয়নের পাঁচপাড়া এলাকায় হত্যাকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম। এ সময় তিনি নিহতদের স্বজনদের সমবেদনা জানিয়ে দ্রুত সময়ের মধ্যে অপরাধীদের আইনের আওতায় আনার আশ্বাস দেন।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top