• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাজশাহীতে বিদেশি পিস্তলসহ শীর্ষ সন্ত্রাসী সুইট আটক

শাকিল খান | প্রকাশিত: ৯ মার্চ ২০২৩, ২৩:৫৮

ছবি: সংগৃহীত

বিদেশি পিস্তলসহ রাজশাহীর শীর্ষ সন্ত্রাসী সারোয়ার জামান সুইটকে (৩৪) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগজিন, একটি অত্যাধুনিক টিপ চাকু ও এক গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।

গতকাল (৮ মার্চ) রাতে বালিয়াপুকুর উপরভদ্রা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে। সুইট রাজশাহী মহানগরীর উপরভদ্রা এলাকার মৃত আসাদুজ্জামানের ছেলে।

র‌্যাব-৫ সদর দপ্তরের অপারেশন কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সুইট রাজশাহীর শীর্ষ সন্ত্রাসী। সন্ত্রাস জগতের এমন কোনো কাজ নেই যা তিনি করেননি। তার নামে একাধারে ডাকাতি, অস্ত্র, অপহরণ, মাদক, চোরাই মামলাসহ বিভিন্ন ধরনের ১৩টি মামলা রয়েছে। এলাকার লোকজন তার কর্মকাণ্ডে অতিষ্ঠ ও ভীতসন্ত্রস্ত হয়ে থাকেন। সন্ত্রাসী কর্মকাণ্ডের দায়ে কারাগারে ছিলেন সুইট। সম্প্রতি জামিনে তিনি বেরিয়ে আসেন। এরপর অবৈধ অস্ত্র নিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুইট স্বীকার করেন তিনি এলাকায় ত্রাস সৃষ্টির জন্য অবৈধ অস্ত্র নিজের হেফাজতে রাখতেন। সুইটকে বোয়ালিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে বলেও জানান র‌্যাব-৫ সদর দপ্তরের অপারেশন কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top