• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কিশোরগঞ্জে চলন্ত ট্রেনে বৃষ্টির মতো পাথর নিক্ষেপ, আহত অন্তত ৩০

শাকিল খান | প্রকাশিত: ২০ মার্চ ২০২৩, ২০:৩৪

ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের মানিক খালি ও সরারচর স্টেশনের মধ্যবর্তী এলাকায় ট্রেন না থামানোয় বৃষ্টির মতো ঢিল নিক্ষেপে ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন ট্রেনের সহকারী চালকসহ অন্তত ৩০ জন।

গতকাল ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী আন্তঃনগর এগারসিন্দু এক্সপ্রেস ট্রেনটি মধ্যরাতের মানিকখালি এলাকায় পৌঁছলে, সেখানে মেলায় অংশ নেওয়া যুবকরা ট্রেন থামিয়ে উঠতে চান।  জায়গাটি কোনো স্টেশন না হওয়ায় কর্তৃপক্ষ না দাঁড়িয়ে ট্রেন চালিয়ে যায়।  এ সময় মেলায় অংশ নেওয়া যুবকরা ক্ষিপ্ত হয়ে চলন্ত ট্রেনটি লক্ষ্য করে বৃষ্টির মতো পাথর নিক্ষেপ শুরু করে। এতে ট্রেনের ভেতরে অবস্থান করা বিভিন্ন বয়সের যাত্রীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে চারদিকে।

নিজেদের বাঁচাতে ট্রেনের ভেতরেই ছোটাছুটি শুরু করেন সকলে। এ ঘটনায় সহকারী চালক মো. কায়ছার হোসেনসহ আহত হয় অন্তত ৩০ জন। এরইমধ্যে ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। চূর্ণবিচূর্ণ হয়েছে বেশ কয়েকটি কেবিনের জানালার কাঁচও।

রেলওয়ে স্টেশনমাস্টার ইউসুফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনাটি ট্রেনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে। তাদের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। তা ছাড়া ট্রেনে দায়িত্ব পালন করা পুলিশ সদস্যরাও তাদের কর্তৃপক্ষকে অবগত করেছেন ।

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top