• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ২

শাকিল খান | প্রকাশিত: ৪ এপ্রিল ২০২৩, ১৬:৪৮

বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জে কভার্ডভ্যান-মোটর সাইকেল ও পিকাপের ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত এবং একজন আহত হয়েছেন।

সোমবার বিকেল ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আহত ব্যক্তিকে শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, মোটরসাইকেলচালক হাসান (৩৫) ও আরোহী কবির চৌকিদার (৫৫)। ক‌বির পটুয়াখালীর রাঙাবালী আমলিবাড়িয়া গ্রামের আবদুল লতিফ চৌকিদারের ছেলে।

বাকেরগঞ্জ থানার উপ-পরিদর্শক মাহমুদুল জানান, পটুয়াখালী থেকে একটি কভার্ডভ্যান বরিশালের দিকে যাচ্ছিল। এর সামনে চলছিল ৩ জন আরোহীসহ একটি মোটরসাইকেল। এদিকে বরিশালের দিক থেকে একটি পিকাপ পটুয়াখালী যাচ্ছিলো। বিকেল ৪টার দিকে ৩টি যান ওই মহাসড়কের বাকেরগঞ্জ উপজেলার যুব উন্নয়ন অফিস এলাকা অতিক্রমকালে কভার্ডভ্যানটি মোটর সাইকেলকে ধাক্কা দেয়। পিকাপটিও মোটর সাইকেলকে ধাক্কা দেয়। দুই বড় যানের মাঝে চাপা পড়ে মোটর সাইকেলটি বিধ্বস্ত হয়। ঘটনাস্থলেই নিহত হয় মোটর সাইকেল আরোহী কবির চৌদিকার (৫৫)। স্থানীয়দের সহায়তায় আহত ২ জনকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেলে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক অপর আহত হাসানকে (৩৫) মৃত ঘোষনা করেন। আহত আরেকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর অভিযুক্ত দুটি যান আটক করা হয়েছে। তবে দুর্ঘটনার পর কাভার্ডভ্যান ও পিকআপ রেখে পালিয়েছেন চালকরা। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top