• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ময়মনসিংহ জিলা স্কুলের সাবেক শিক্ষার্থীদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে

শাকিল খান | প্রকাশিত: ৯ এপ্রিল ২০২৩, ১৭:৪০

দেশের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ময়মনসিংহ জিলা স্কুলের সাবেক শিক্ষার্থীদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার ৮ এপ্রিল  রাজধানীর উত্তরার স্কাই ভিউ রেস্টুরেন্টে জাঁকজমকপূর্ন এই ইফতার মাহফিল আয়োজন করা হয়। ঢাকাসহ অন্যান্য জেলায় বসবাসরত ময়মনসিংহ জিলা স্কুলের সাবেক শিক্ষার্থীরা এতে অংশ নেন। 

অনুষ্ঠানে সকল প্রয়াত ছাত্র, শিক্ষক এবং কর্মচারী বৃন্দের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। সেই সাথে  ২০২৩ সালের এস এস সি পরীক্ষার্থীদের জন্যে দোয়া করা হয়। 

ইফতারের পর জমে আড্ডা। এ সময় ১৯৭৯ সাল থেকে শুরু করে অনেক ব্যাচের শিক্ষার্থীদের উপস্থিতিতে এক মিলনমেলায় পরিণত হয়। নানা ব্যস্ততা আর যান্ত্রিকতার ভিড়েও দীর্ঘদিন পর সব বড় ভাই, ছোট ভাই  ও  বন্ধুরা একসাথে মিলিত হয়ে অতীতের স্মৃতি স্বরণ করে নেয়। স্কুল জীবনের ইতি ঘটলেও সবাই যেন এক পরিবারের সদস্য, সে প্রত্যয় নিয়ে আগামী দিনের উজ্জ্বল ভবিষ্যত গড়তে কাজ করে যাচ্ছে। 

অনুষ্ঠানটির মূল আয়োজক ছিলেন ময়মনসিংহ জিলা স্কুল এক্স স্টুডেন্টস স্পোর্টস ক্লাবের জেনারেল সেক্রেটারি ও পলিমার সলিউশন লি: এর ম্যানেজিং ডাইরেক্টর ১৯৯৫ ব্যাচের আরিফ চৌধুরী রাসেল, এডমিন সেক্রেটারি শরিফুজ্জামান সোহেল ও অর্গানাজিং সেক্রেটারি মো: হাবিব উল্লাহ বাবু।

উল্লেখ্য ময়মনসিংহ জিলা স্কুল এক্স স্টুডেন্টস স্পোর্টস ক্লাব প্রতিষ্ঠার পর থেকেই বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড এবং দেশের দূর্যোগে সকলে মিলে ঐক্যবদ্ধ ভাবে এগিয়ে এসেছে বার বার। এই দোয়া মাহফিলে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন ১৯৮৯ ব্যাচের ছাত্র এবং ড্রীমওয়ে গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর আ ফ ম আফজালুর রহমান, ১৯৮৪ ব্যাচের এবং ইউ সি বি এল ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা জনাব মাখন, ১৯৭৯ ব্যাচের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী জনাব খান মেহেদী, ১৯৮৮ ব্যাচের রিটায়ার্ড মেজর জনাব মামুন, ১৯৯৫ ব্যাচের ছাত্র এবং নাগরিক টিভির নিউজ এডিটর সাখাওয়াত হোসেন, ২০০০ ব্যাচের ছাত্রদের মধ্যে উপস্থিত ছিলেন 3S সফটওয়্যার এর চেয়ারম্যান তৌফিক হাসান অভী, ড্রীমওয়ে গ্রুপের জেনারেল ম্যানেজার মো: হাবিব উল্লাহ বাবু, বুকিশ পাবলিকেশন্স এর প্রকাশক সোহাগ আহমদ, ওয়ান ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা মনজিল ইয়াদুল হাসান, ৭১ টিভির ব্রডকাস্ট ম্যানেজার নাজিমউদ্দীন রাফেল এবং

১৯৯১ ব্যাচের ছাত্র এবং আমরা টেকনোলজিস এর জেনারেল ম্যানেজার এমদাদ উল্লাহ রাজু সহ আরো অনেকেই।

 

 

 

 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top