• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কাভার্ডভ্যান-মোটরসাইকেল সংঘর্ষ, প্রাণ গেল বাবা-ছেলের

শাকিল খান | প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২৩, ১৯:০২

বগুড়া-নওগাঁ মহাসড়কে কাভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী বাবা-ছেলে নিহত হয়েছেন। আজ (২৯ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় বগুড়ার আদমদীঘির অদুরে ইন্দইল ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন-মোটরসাইকেল আরোহী আদমদীঘি আদমিয়া ফাজিল মাদরাসার সহকারি শিক্ষক উপজেলা লক্ষীকোল গ্রামের জাহিদুর রহমান ও তার বাবা লোকমান আলী।

জানা যায়, আজ (২৯ এপ্রিল) সকালে বাবা লোকমান আলীকে নিয়ে মোটরসাইকেলে আদমদীঘি মাদরাসায় আসছিলেন জাহিদুর। এ সময় আদমদীঘি অদুরে ইন্দইল ব্রিজের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নওগাঁগামী একটি কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যানের সঙ্গে মোটরসাইকেলেনর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান বাবা লোকমান আলী। পরে আদমদীঘি হাসপাতালে নিলে শিক্ষক জাহিদুর রহমানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

আদমদীঘি থানার ওসি রেজাউল করিম জানান, ঘটনাস্থল থেকে কার্ভাডভ্যানটি আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top