• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


লক্ষ্মীপুরে মবিলের ভেজাল কারখানায় অভিযান, ব্যবসায়ী আটক

শাকিল খান | প্রকাশিত: ২২ মে ২০২৩, ১৯:১৭

ছবি: সংগৃহীত

লক্ষ্মীপুরে মবিলের ভেজাল কারখানায় অভিযান চালিয়ে পুলিশ বিপুল মোটরসাইকেলের নকল মবিলসহ আব্দুর রহমান রনি নামে এক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

রবিবার (২১ মে) রাত সাড়ে ১১ টার দিকে লক্ষ্মীপুর শহরের বাগবাড়ী এলাকার অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় ভেজাল মবিল দিয়ে বিভিন্ন ব্র‍্যান্ডের মোড়কে তৈরি ৬০টি ইন্টেকসহ প্রায় ৫ শতাধিক মবিলের কন্টেইনার ও সরঞ্জামাদী উদ্ধার করা হয়।

রনি সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়নের মাছিমনগর গ্রামের সর্দার বাড়ির আব্দুর রহমানের ছেলে। তিনি মেসাস রনি ট্রেডার্স এন্ড লুব্রিকেন্টস নামে ভেজাল এই মবিল কারখানার মালিক।

পুলিশ জানায়, রনি গত একবছর ধরে নকল মবিল বিভিন্ন ব্র‍্যান্ডের বোতলে ভর্তি করে বিক্রি করে আসছেন। প্রতিটি বোতল তিনি ৩০ টাকা করে কিনে আনেন। পরে মবিল বোতলজাত করে ৩৫০ টাকা করে বিক্রি করেন।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন জানান,  ভেজাল মবিল নামীদামী ব্র‍্যান্ডের মোড়কে তৈরি করে বিক্রির অভিযোগে একজনকে আটক করা হয়েছে। একই সাথে মবিল তৈরির সরঞ্জাম ও মবিল উদ্ধার করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top