• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


তৃতীয় বিয়েতে বাধা দেওয়ায় যুবকের আত্মহত্যা

শাকিল খান | প্রকাশিত: ১১ জুন ২০২৩, ১৭:২৮

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় পরিবার তৃতীয় বিয়েতে রাজি না হওয়ায় অভিমান-ক্ষোভে এক যুবক গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার (১০ জুন) ভোরে উপজেলার মগটুলা ইউনিয়নের তরফপাছাইল গ্রামে এ ঘটনা ঘটে।

রবিবার (১১ জুন) ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাছিনুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত ব্যক্তি তরফপাছাইল গ্রামের মৃত আজিজুল হকের ছেলে রিফাত মিয়া (২৩)।

জানা গেছে, প্রায় এক বছর আগে প্রথম বিয়ে করার কিছুদিন পর রিফাতের বউ চলে যায়। প্রায় তিন মাস আগে দ্বিতীয় বিয়ে করেন তিনি। পরে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বনিবনা না হওয়ায় তাকে তালাক দেন। সম্প্রতি আবারও বিয়ের জন্য পরিবারকে চাপ দেন রিফাত। তবে তৃতীয় বিয়ে করাতে পরিবার রাজি হচ্ছিল না। এসব নিয়ে রিফাতের সঙ্গে শুক্রবার (৯ জুন) রাতে পরিবারের সঙ্গে মনোমালিন্য হয়। পরে একই দিন রাত ১০টার দিকে রিফাত নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এ সময় পরিবারের সদস্যরা টের পেয়ে তাকে উদ্ধার করে।

এদিকে উদ্ধারের পর একই দিন রাত ৩ টা পর্যন্ত রিফাতের মা তার কাছে বসে পাহারায় ছিলেন। শেষ রাতে কোনো এক সময় হঠাৎ তার মা ঘুমিয়ে পড়লে শনিবার ভোরে রিফাত আবারও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে সকালের দিকে পরিবারের সদস্যরা টের পেয়ে পুলিশে খবর দেয়।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পিএসএম মোস্তাছিনুর রহমান বলেন, ‘এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায়, আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top