• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গোবিন্দগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩, আহত অন্তত ৩০

শাকিল খান | প্রকাশিত: ৮ জুলাই ২০২৩, ১৭:০৩

ছবি: সংগৃহীত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে একটি যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ট্রাকে থাকা এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ জন। দুর্ঘটনা কবলিত ওই ট্রাকে করে ঈদের ছুটি শেষে ঢাকায় ফিরছিলেন গার্মেন্টসকর্মীসহ অন্তত ৪০ জন।

শুক্রবার (৭ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার বালুয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ঢাকা থেকে শ্যামলী পরিবহনের একটি বাস রংপুরের দিকে যাচ্ছিলো। বাসটি রংপুর মহাসড়কের বালুয়া বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে একটি ট্রাকের সাথে এর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকে থাকা এক নারীসহ তিনজন নিহত হন। আহত হন আরও অন্তত ৩০ জন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। সেই সাথে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রাখতে দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাকটি মহাসড়ক থেকে সরিয়ে নেয়া হয়েছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top