• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শিশু মনিরা হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন

শাকিল খান | প্রকাশিত: ২৩ জুলাই ২০২৩, ২২:২৪

ছবি: সংগৃহীত

ঝিনাইদহে অপহরণের পর মনিরা খাতুন (৫) নামের এক শিশু হত্যা মামলায় চারজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। রবিবার (২৩ জুলাই) দুপুরে এ রায় দেন দায়রা জজ আদালতের বিচারক মো. নাজিমুদ্দৌলা।

দণ্ডপ্রাপ্ত চারজন হচ্ছেন- ৪২ বছর বয়সী জাফর মন্ডল, ৪০ বছর বয়সী শিপন, ৪০ বছর বয়সী মিন্টু মুন্সী ও ৪০ বছর বয়সী নুপুর।

মামলার বাদীপক্ষের আইনজীবী ইশারত হোসেন খোকন জানান, ২০১৫ সালের ৭ জুলাই শিশু মনিরাকে মুক্তিপণের দাবিতে অপহরণ করা হয়। এ সময় অপহরণকারীরা শিশুটির বাবার কাছে মুক্তিপণ দাবি করেন। পরে ১ জুলাই সদর থানায় অজ্ঞাতদের আসামি করে অপহরণ মামলা দায়ের করেন। মামলার পরদিন তার বাড়ির পাশের পাটখেত থেকে শিশু মনিরার অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।

আইনজীবী আরও জানান, পুলিশ তদন্ত শেষে ২০১৬ সালের ৩১ মার্চ ১০ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র জমা দেয়। দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে আদালত ওই মামলায় অভিযুক্ত জাফর, শিপন, মিন্টু ও নুপুর বেগমকে যাবজ্জীবন কারাদণ্ডের পাশাপাশি ৫০ হাজার টাকা করে জরিমানা করে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top