• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাস্তায় বৃষ্টির পানি জমা নিয়ে সংঘর্ষ, হাসপাতালে ৮

শাকিল খান | প্রকাশিত: ১৬ আগষ্ট ২০২৩, ১৮:২৪

ছবি: সংগৃহীত

কুমিল্লার মুরাদনগরে সড়কে বৃষ্টির পানি জমা নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে হয়েছে। এঘটনায় উভয়পক্ষের আটজন আহত হয়েছেন। মঙ্গলবার (১৫ আগস্ট) রাতে উপজেলার বাঙ্গরা বাজার থানার পূর্বধইর পশ্চিম ইউনিয়নের খৈয়াখালী গ্রামে এ ঘটনা ঘটে।

বুধবার (১৬ আগস্ট) বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রিয়াজ উদ্দিন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

আহতরা হচ্ছেন, খৈয়াখালী গ্রামের সোনা মিয়ার ছেলে আমির হোসেন, তার ছেলে সাদ্দাম হোসেন ও রাব্বুল হাসান এবং একই পরিবারের সাজু মিয়ার ছেলে নাসির মিয়া, খায়ের মিয়া, হাসান মিয়া, জাবেদ মিয়া ও আনিস মিয়ার ছেলে আরিফ মিয়া।

স্থানীয়রা জানান, খৈয়াখালী গ্রামের সোনা মিয়ার ছেলে আমির হোসেন ও তার ভাই সাজু মিয়ার পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার রাত ৮টার দিকে রাস্তায় বৃষ্টির পানি জমাটকে কেন্দ্র করে সাদ্দাম হোসেন ও হাসানের মধ্যে বাগবিতণ্ডার একপর্যায়ে হাতাহাতি হয়। বিষয়টি জানতে পেরে রাত ৮টার দিকে সাজু মিয়ার পরিবারের অন্যান্য সদস্যরা আমির হোসেনের বাড়িতে গিয়ে হামলা চালায়। এতে আমির হোসেন গুরুতর আহত হলে তার দুই ছেলে প্রতিবাদ করলে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে অন্তত আটজন আহত হন। তাদের জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রিয়াজ উদ্দিন চৌধুরী জানান, মঙ্গলবার রাতে ওই ঘটনায় প্রায় আটজন আহত হয়েছেন। পরে ৯৯৯ থেকে ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কেউ থানায় লিখিত অভিযোগ নিয়ে আসেনি।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top