• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাঈদীকে নিয়ে ফেসবুকে পোস্ট, ছাত্রলীগের ১০ নেতাকর্মীকে অব্যাহতি

শাকিল খান | প্রকাশিত: ২৩ আগষ্ট ২০২৩, ১৭:৪৯

ছবি: সংগৃহীত

মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াতে ইসলামীর নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে ফেসবুকে পোস্ট দেওয়ায় ঝিনাইদহ ছাত্রলীগের ১০ নেতা-কর্মীকে স্ব স্ব পদ থেকে অব্যাহতি দিয়েছে জেলা ছাত্রলীগ। একই সঙ্গে তাদের স্থায়ী বহিষ্কার করার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে সুপারিশ করা হয়েছে। 

বুধবার (২৩ আগস্ট) জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল ইমরান এ তথ্য নিশ্চিত করেছেন। মঙ্গলবার (২২ আগস্ট) ঝিনাইদহ জেলা ছাত্রলীগ সভাপতি সজিব হোসেন ও সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক আল ইমরান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, নীতি, আদর্শ ও সংগঠনবিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে তাদের স্ব স্ব সাংগঠনিক পদ থেকে অব্যাহতি দেওয়া হলো। স্থায়ী বহিষ্কারের জন্য বাংলাদেশ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ বরাবর সুপারিশ করা হলো।

 বহিষ্কৃত ছাত্রলীগ নেতা-কর্মীরা হলেন, ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহসভাপতি মো. শামীম রেজা, মহেশপুর উপজেলার মান্দারবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল হোসেন প্রান্ত, নাটিমা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. হৃদয় খান, নেপা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. মুশফিক হাসান, নাটিমা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান স্পর্শ, কালীগঞ্জ পৌর ছাত্রলীগের কর্মী মো. মোবারক হোসেন, কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের কর্মী মোস্তফা ইবনে মাসুদ, সাদমান হাবীব, এ এন তুষার ও মিরাজুল ইসলাম।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top