• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


স্বপ্ন পূরণে বাবা-মাকে নিয়ে হেলিকপ্টারে বাড়ি ফিরলেন প্রবাসী ছেলে

শাকিল খান | প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২৩, ১৭:২৩

ছবি: সংগৃহীত

বাবা-মায়ের ইচ্ছা পূরণের জন্য হেলিকপ্টারে চড়ে নিজ গ্রামে আসেন চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার মমিনপুর মুকমদশা গ্রামের বীর মুক্তিযোদ্ধা আ. রহিম বকাউলের ছেলে সৌদি প্রবাসী মো. আলম আনসারী।

শনিবার (২ সেপ্টেম্বর) দুপুর ২টায় তাদের বহনকারী হেলিকপ্টারটি উপজেলার মুকুন্দসার গ্রামের চাঁনখার ভিটায় অবতরণ করে। আর এমন দৃশ্য দেখে দারুণ খুশি তাদের স্বজন ও গ্রামবাসী। এ সময় স্থানীয়রা ফুল দিয়ে বরণ করে নেন তাদের।

স্থানীয়রা জানায়, আলম আনসারী সব সময় বাবা-মায়ের ইচ্ছে পূরণ করেন। তিনি এলাকায় মসজিদ-মাদ্রাসা প্রতিষ্ঠা করেছেন। অসহায় মানুষদেরও সহায়তা করেন। আজ বাবা-মায়ের আরও একটি স্বপ্ন পূরণ করলেন। গ্রামের অন্যান্যদের কাছে বিষয়টি একটি আইকন হয়ে রইল। তারা ঢাকা থেকে হেলিকপ্টারে বাড়ি ফিরবেন এমন খবরে গ্রামের কয়েক শতাধিক মানুষ চাঁনখার ভিটায় ভিড় জমান।

উপস্থিত আব্দুল মান্নান ও মালতি রানী সাহাসহ আরও কয়েকজন গ্রামবাসী জানান, জীবনে কখনো হেলিকপ্টার এতো কাছ থেকে দেখিনি। প্রচণ্ড বাতাসে চারদিকে যেন ভূমিকম্প। সেই এক অন্যরকম অনুভূতি পেয়েছেন তারা।

এ বিষয়ে আলম বকাউল জানান, বাবা ও মায়ের স্বপ্ন পূরণ করতে পেরেছেন এবং গ্রামের মানুষ হেলিকপ্টার দেখেছেন। তাতেই ভালো লাগলো। সঙ্গে মা খুশি, এলাকার মানুষ খুশি এবং তিনিও খুশি।

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top