• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কুমিল্লায় বিড়ালের র‌্যাম্প শো

শাকিল খান | প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২৩, ১৪:৩১

ছবি: সংগৃহীত

পণ্য বিপণনের উপায় হিসেবে র‌্যাম্প শো এখন বহুল প্রচলিত। সাধারণত এসব শোতে মডেলরা পোশাকসহ বিভিন্ন পণ্য নিয়ে নজরকাড়া সাজে ক্রেতাদের সামনে হাজির হন। তবে পণ্য বিপণন নয়, ব্যতিক্রমী এক র‌্যাম্প শো হয়েছে কুমিল্লায়।

শনিবার দুপুরে নগরীর কবি নজরুল ইনস্টিটিউট কুমিল্লা কেন্দ্রে বিড়ালের বাড়ি ও দৃষ্টান্ত ফাউন্ডেশন, কুমিল্লার আয়োজনে প্রাণী নির্যাতন রোধে সচেতনতা বাড়াতে বিড়ালের র‌্যাম্প শো অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে ৬ প্রাণীপ্রেমী, ৩ পশুচিকিৎসক ও ১৫ গুণীজনকে সম্মাননা দেওয়া হয়। প্রাণী উদ্ধারে ভূমিকার জন্য লাকী রহমান, মেহেবুবা মাকসুদ স্মৃতি, উম্মে কুলসুম জেনি, ফাতেহা নুর লাবন্য, মো. মেশকাত শুভ ভূইয়া, শায়লা শিলাকে বিশেষ সম্মাননা দেওয়া, ভেট মারুফ হাসান ইমরান, ভেট সামিসা আফরীন ঐশি ও ভেট হাসিবুর রহমান সাফাকে অনুষ্ঠানে সম্মাননা দেওয়া হয়।

এসব কর্মসূচির আয়োজন করে কুমিল্লার ক্যাটস হোম-বিড়ালের বাড়ি ও দৃষ্টান্ত ফাউন্ডেশন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক মো. সিপন মিয়া।

সভাপতি সাইফ উদ্দিন রনী বলেন, এই আয়োজন পোষা প্রাণীসহ রাস্তার অবহেলিত প্রাণীদের জন্য। বিনা কারণে নির্যাতন না করে তাদের প্রতি সদয় থাকা। রাস্তার কুকুরদের না মেরে ভ্যাকসিনের আওতায় আনার দাবি জানাই।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top