• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কুমিল্লায় পুলিশের সঙ্গে বিএনপির ধাওয়া-পাল্টাধাওয়া

শাকিল খান | প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২৩, ১৫:১৬

ছবি: সংগৃহীত

বিএনপির ডাকা অবরোধের প্রথম দিনের কর্মসূচিতে কুমিল্লায় দলের নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। মঙ্গলবার (৩১ অক্টোবর) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার জাগুরঝুলি বিশ্বরোড এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় তারা ইটপাটকেল ও ককটেল নিক্ষেপ করে যান চলাচলে বাধা দেওয়ার চেষ্টা করলে উপস্থিত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সঙ্গে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। পুলিশ টিয়ারশেল ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করে অবরোধকারীদের ছত্রভঙ্গ করে। এ ছাড়া ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার গৌরীপুরে মহাসড়কে টায়ার ফেলে আগুন দিয়ে এবং কালা কচুয়া এলাকায় গাছ ফেলে মহাসড়ক অবরোধের চেষ্টা করে অবরোধকারীরা। পরে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতিরোধের মুখে তারা মহাসড়ক থেকে উঠে যেতে বাধ্য হয়।

পুলিশ সুপার আব্দুল মান্নান জানান, সকালে মহাসড়কের ঝাগুর ঝুলি এলাকায় জামায়াত-বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এই ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। একজনকে আটক করেছে পুলিশ।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top