• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০

শাকিল খান | প্রকাশিত: ১ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৯

ছবি : সংগৃহীত

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। এ সময় ভাঙচুর করা হয়েছে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের মোটরসাইকেলসহ অন্তত ১০টি মোটরসাইকেল।

বুধবার (৩১ জানুয়ারি) বিকেলে কোটালীপাড়া উপজেলার শেখ লুৎফর রহমান আদর্শ কলেজ মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে। কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ আলম বিষয়টি জন্য দুই পক্ষ পরস্পরকে দায়ী করেছে।

কোটালীপাড়া ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম দাড়িয়া বলেন, বুধবার বিকেলে উপজেলার শেখ লুৎফর রহমান আদর্শ কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে ছাত্রলীগের পদবঞ্চিত নেতা ইয়াদুল নিজামীর সঙ্গে কলেজের এক শিক্ষার্থীর কথা-কাটাকাটি হয়।

তিনি বিষয়টি মীমাংসা করে দিতে গেলে ক্ষিপ্ত হয়ে চলে যান ইয়াদুল। পরে ইয়াদুল গ্রুপের লোকজন লাঠিসোঁটা নিয়ে এসে তার লোকজনের ওপর হামলা চালায়। এসময় উভয়পক্ষের ১০ জন আহত হয়।

ইয়াদুল নিজামী জানিয়েছেন, সন্ধ্যার আগে তাদের গ্রুপের দুজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে সাধারণ সম্পাদক গ্রুপের লোকজন। আহতদের মধ্যে গুরুতর ইমন নিজামীকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে ও তার ভাই ইব্রাহীমকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফিরোজ আলম জানান, সংঘর্ষে কয়েকজন আহত হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। কোনো পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top