শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

বোনকে বাঁচাতে গিয়ে জোয়ারে পানিতে ভেসে ভাইয়ের মৃত্যু

সুজন হাসান | প্রকাশিত: ২৭ মে ২০২৪, ১৫:৫৬

ছবি: সংগৃহীত

ফুপু ও বোনকে বাঁচাতে গিয়ে সাগরের জোয়ারের পানিতে ভেসে গিয়ে শরীফ নামে এক যুবকের মৃত্যু হয়েছে। ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে রোববার (২৬ মে) পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধূলাসর ইউনিয়নের কাউয়ারচর প্লাবিত হলে সেখানে বসবাসরত স্বজনদের বাঁচাতে দিয়ে তার মৃত্যু হয়।

রোববার (২৬ মে) দুপুরে পটুয়াখালী কলাপাড়ায় ধূলাসর ইউনিয়নের কাউয়ারচর এলাকায় ঘূর্ণিঝড় রিমালের হাত থেকে ফুপু ও বোনকে রক্ষা করতে গিয়ে মো. শরীফ (২৪) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। মৃত শরীফ অনন্তপাড়া এলাকার আবদুর রহিমের ছেলে।

শরীফের ফুপু মাতোয়ারা বেগম কাউয়ার চর এলাকায় বসবাস করেন। ওই বাড়িতে তার বোনও ছিল। দুপুর ১টার দিকে অনন্তপাড়া থেকে শরীফ তার বড় ভাই ও ফুফাকে নিয়ে বোন এবং ফুফুকে উদ্ধার করতে যান। এ সময় জোয়ারের পানিতে কাউয়ারচর এলাকা ২ থেকে ৩ ফুট পানিতে প্লাবিত ছিল।

সাঁতার কেটে তারা ফুফুর ঘরে যাওয়ার সময় ঢেউয়ের তোড়ে শরীফ হারিয়ে যান। পরে এক ঘণ্টা সন্ধানের পর ওই স্থান থেকে শরীফের মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা।

মহিপুর থানার ওসি আনোয়ার হোসেন তালুকদার জানান, ঘটনাস্থলো পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী প্রয়োজনী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top