রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

শেখ হাসিনা সরকার আছে বলেই বাংলার মানুষ উপকার পায়: ডা. দীপু মনি

সুজন হাসান | প্রকাশিত: ৬ জুলাই ২০২৪, ১৪:২০

ছবি: সংগৃহীত

সমাজকল্যামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, দেশের দক্ষিণ অঞ্চলে ব্যাপক পরিবর্তন নিয়ে এসেছে পদ্মা সেতু। মানুষের জীবনমান বদলে দিয়েছে। পদ্মা সেতু নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে। এ ষড়যন্ত্র প্রতিহত করে বঙ্গবন্ধু কন্যা আমাদের দেশের সন্তানদের জন্য আত্মবিশ্বাস আত্মমর্যাদার প্রতীক, সক্ষমতার প্রতীক হিসেবে এই পদ্মা সেতু তেরি করেছেন আমাদের নিজস্ব অর্থায়নে। এটি আমাদের জন্য অত্যন্ত গর্বের। সেই প্রকল্পের সমাপনী উৎসবটা পদ্মার পাড়ে হয়ে গেল।

শুক্রবার (৫ জুলাই) বিকেল ৪টার দিকে চাঁদপুর শহরের জেএম সেনগুপ্ত রোডের নতুন বাজার এলাকায় নিজ বাসভবনে জাতীয় সমাজ কল্যাণ পরিষদের আর্থিক অনুদানের চেক বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সরকার অসহায় মানুষের কল্যাণে ও দারিদ্র বিমোচনে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করার ফলে দেশের অসহায় মানুষজন উপকৃত হচ্ছে। সবাই বঙ্গবন্ধু কন্যা আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। শুধু সামাজিক ক্ষেত্রে নয়, যেমন আমাদের শিক্ষা ব্যবস্থা, নারীর উন্নয়ন, শিশুদের কল্যাণ, বয়স্কদের জন্য, সবার জন্য যেভাবে কাজ করে চলেছেন, আমাদের অর্থনীতিকে যেভাবে এগিয়ে নিচ্ছেন, বিজ্ঞান-প্রযুক্তি সব দিকে আমাদের যে অগ্রযাত্রা, তিনি যেন সুস্থ থাকেন দীর্ঘজীবী হন। প্রধানমন্ত্রীর জন্য এবং আমার জন্য দোয়া করবেন।

এ সময় চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু, অতিরিক্ত জেলা প্রশাসক বসির আহমেদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট হুমায়ূন কবির সুমন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত জামিল সৈকত, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইয়াসির আরাফাত, জেলা সমাজসেবা কর্মকর্তা নজরুল ইসলাম, চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল প্রমুখ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে আটজনকে ৫০ হাজার টাকা, ২০ হাজার টাকা করে ১৫টি মসজিদ ও ১০টি মন্দির, ৫০ হাজার টাকা করে ৪৬টি সাংস্কৃতিক সংগঠন, ৫০ হাজার টাকা করে জেলা ক্রীড়া সংস্থার অন্তর্ভুক্ত ২০টি ক্লাব এবং ৫০ হাজার টাকা করে ১৪টি এতিমখানার মাঝে চেক প্রদান করেন সমাজকল্যাণমন্ত্রী।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top