• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সুনামগঞ্জে জেলা বিএনপি’র বিক্ষোভ মিছিল

সুনামগঞ্জ থেকে | প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারী ২০২১, ২১:২৬

সুনামগঞ্জে জেলা বিএনপি’র বিক্ষোভ মিছিল

স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে সুনামগঞ্জ জেলা বিএনপি।

রবিবার সকালে সুনামগঞ্জ জেলা বিএনপির আয়োজনে শহরের পুরাতন বাসস্টেশন থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে মূল সড়ক প্রদক্ষিণ করতে চাইলে খামারাখালী পয়েন্টে পুলিশ বাধাঁর মুখে পড়ে সেখানেই রাস্তায় বসে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করে বিএনপি নেতাকর্মীরা।

সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমেদ মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুলের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি এড. মল্লিক মইন উদ্দিন সোহেল, নাদের আহমদ, আতম মিসবাহ, রেজাউল হক, আবুল মনসুর শওকত, আনিসুল হক, আবুল কালাম আজাদ, ফুল মিয়া, যুগ্ম সম্পাদক নূর হোসেন, কাজী নাসিম উদ্দিন লালা, শোহেব আহমদ, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ জুনেদ, দপ্তর সম্পাদক জামাল উদ্দিন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান মহান স্বাধীনতার ঘোষনা করে জীবন বাজি রেখে যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছে। অথচ তার বীর উত্তম খেতাব বাতিলের সিদ্ধান্ত গ্রহন আবারও প্রমাণ করলো বিনাভোটের সরকার মানুষের মৌলিখ অধিকার থেকে বঞ্চিত করছে। অনতিবিলম্বে এই সিদ্ধান্ত প্রত্যাহারের দাবী জানান তারা।


এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top