• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


হেলিকপ্টারে বিয়ে করতে গেলেন সওজ প্রকৌশলী

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ২০ ফেব্রুয়ারী ২০২১, ১৬:৪৪

হেলিকপ্টারে বিয়ে করতে গেলেন সওজ প্রকৌশলী

স্ত্রীর ইচ্ছা পূরণ করতে শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) পাবনার সুজানগর ভবানীপুর গ্রামে হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে গেলেন সড়ক ও জনপথ (সওজ) বিভাগের প্রকৌশলী জাহিদুর রহমান মিলু।

প্রকৌশলী জাহিদুর রহমান মিলু সুজানগর উপজেলার আহম্মদপুর উত্তরপাড়া গ্রামের রওশন আলীর ছেলে। তিনি সিরাজগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী। আর কনে জেরিন খান সুজানগর উপজেলার ভবানীপুর গ্রামের ব্যবসায়ী উজ্জল খানের মেয়ে। তিনি সুজানগর এনএ (নিজামুদ্দিন-আজগর আলী) কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্রী।

জাহিদুর রহমান মিলুর ভাবি রথি খাতুন জানান, কনের ইচ্ছা ছিল হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়িতে যাওয়ার। তার সে ইচ্ছা পূরণ করতেই হেলিকপ্টার ভাড়া করা হয়েছে।

তিনি জানান, তার দেবর হেলিকপ্টারে চড়ে কনের বাবার বাড়িতে পৌঁছান। বরযাত্রীরা যান মাইক্রোবাসে। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে শুক্রবার বিকেল ৫টার দিকে বর-কনে হেলিকপ্টারে উড়াল দেন।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top