• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কাশিয়ানীতে মুক্তিযোদ্ধা পরিবারের মার্কেট দখলের চেষ্টা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারী ২০২১, ২২:৩৬

কাশিয়ানীতে মুক্তিযোদ্ধা পরিবারের মার্কেট দখলের চেষ্টা

গোপালগঞ্জের কাশিয়ানীতে মুক্তিযোদ্ধা পরিবারের বিরুদ্ধে জমি ও মার্কেট দখলের চেষ্টার অভিযাগ এনে ভিত্তিহীন সংবাদের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন মার্কেট মালিক সৌদি প্রবাসী আবুল বাশার মুন্সীর স্ত্রী রেশমা বেগম।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে কাশিয়ানী উপজেলার ধূসর বটতলা এলাকার রাফি মার্কেটের সামনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে মার্কেট মালিক সৌদি প্রবাসী আবুল বাশার মুন্সীর স্ত্রী রেশমা বেগমের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন ভাগ্নে মো: সজীব সরদার।

তিনি জানান, রাতইল গ্রামের মরহুম বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিনের ছেলে আবুল বশার ও শরীফ মুন্সী ধূসর বটতলা এলাকায় ১০ বছর আগে ৯ শতাংশ জমি কিনে একটি মার্কেট নির্মাণ করে ব্যবসা করে আসছেন। সম্প্রতি ওই জমির পার্শ্ববর্তী মালিক একই গ্রামের দিপু মুন্সী গং জমির মালিকানা দাবি করে জোরপূর্বক জমি ও মার্কেট দখলের পাঁয়তারা করছেন। গত ২০ ফেব্রুয়ারি আমাদের জমি ও মার্কেটের মালিকানা দাবি করে মিথ্যা অপবাদ দিয়ে দীপু গং একটি সংবাদ সম্মেলন করেন।

তিনি আরো বলেন, আমি এই ভূমিদস্যুদের হয়রানী থেকে বাঁচতে ও সম্পত্তি রক্ষার জন্য মাননীয় প্রধানমন্ত্রী, স্থানীয় সাংসদ সদস্য, জেলা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করছি।

এ সংবাদ সম্মেলনে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এর আগে গত গত ২০ ফেব্রুয়ারী একই মার্কেট দখল ও মালামাল লুটপাটের প্রতিবাদে সংবাদ সম্মেলন করে মোহাম্মদ মুন্সির স্ত্রী সালমা বেগম। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সালমা বেগমের ছেলে মো: দিপু মুন্সি

মো: দিপু মুন্সি অভিযোগ করে বলেন, গত ফেব্রুয়ারী মাসে রাতইল গ্রামের শরীফ মুন্সির নেতৃত্বে ৫/৬ জন লোক ওই মার্কেট দখল করে নেয়। পরে তালা ভেঙ্গে মালামাল লুটে নেয়। এ ব্যাপারে কাশিয়ানী থানায় অভিযোগ দিতে গেলে পুলিশ তাদের অভিযোগ গ্রহন করেনি। এতে তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top